আগুনে পুড়িয়ে চাইথোয়াই মারমা নামে ১ব্যক্তিকে হত্যা ,ঘাতক গ্রেফতার

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৬, ২০২১

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির রামগড় উপজেলায় ইটের আঘাতে অজ্ঞান করে চাইথোয়াই মারমা(৬৫)নামে এক ব্যক্তিকে পেট্রল ঢেলে পুড়িয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার(৫আগস্ট)সন্ধ্যা ৭টায় উপজেলা সদরে মাস্টার পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে।
এ ঘটনার পরপরে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার মূল আসামী আরফিন শরীফ পাটোয়ারীকে (২৬) আটক করা হয়েছে।ঘাতক শরীফ পাটোয়ারী রামগড় রেস্ট হাউজের কর্মচারী আবু আহম্মদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার (৫ নভেম্বর) সন্ধা প্রায় সাড়ে ৭টার দিকে রামগড় পৌরসভার মাস্টারপাড়া নিজ বাড়ির সামনে রাস্তার ধারে বসে ছিল চাইথোয়াই মারমা। এসময় আটক আরফিন শরীফ পাটোয়ারী প্রথমে তাকে ইট দিয়ে মাথায় আঘাত করে অজ্ঞান করে। পরে শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে পালিয়ে যায়। এতে তার শরীরের ৭০ শতাংশ পুড়ে যায়। দগ্ধ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে তাৎক্ষণিক রামগড় সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে অংশাউ মারমা জানান, ঘাতক তাদের প্রতিবেশী। সম্প্রতি সে তাদের ঘরে আগুন ধরিয়ে দিয়েছিল, এ ঘটনায় তার বাবা থানায় অভিযোগ করলে সে ক্ষুব্ধ হয়ে আজ এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

স্থানীয় কাউন্সিলর আহসান উল্যাহ জানান, শরীফ একজন মাদকাসক্ত ছেলে।গত একমাস আগে তাকে বিয়ে করালেও ৩দিনের মাথায় সংসার ভেঙে যায়। তার বিরুদ্ধে এলাকায় ব্যাপক অভিযোগ রয়েছে।

রামগড় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ রায়হান উদ্দিন কাজেমী মুঠোফোনে জানান, ঘটনার পরপরেই ঘাতককে আমরা তার বাড়ি থেকে আটক করা করেছি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যা ঘটনার স্বীকার করেছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্তে পর হত্যার কারণ জানা যাবে।এরপর আইন অনুযায়ী ব্যবস্থা নেবো।