আ: রশিদের মৃত্যুতে তালা উপজেলা জাতীয় পার্টির শোক

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ৬:২৯ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২১

তালা-সাতক্ষীরা( প্রতিনিধি)
তালা উপজেলা জাতীয় পার্টির নেতা আ: রশিদ সরদার(৫০) করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেছেন।( ইন্না লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

রবিবার (১৮ই জুলাই) যোহরবাদ তালা শিবপুর(মাঝিয়ারা) তার নিজ গ্রামে স্বাস্থ্য বিধি মেনে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। মৃত্যু কালে তিনি স্ত্রী,১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। আবদুর রশিদ তালা উপজেলার জাপার সিনিয়র সদস্য ও ইউনিয়ন কমিটির সহ-সভাপতি ছিলেন। আ: রশিদ সরদার দীর্ঘ দিন যাবৎ সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালীন।রবিবার সকাল আনুমানিক ৮টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জাপার প্লবীণ এই নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনায় ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি প্রদান করেছেন উপজেলা জাতীয় পার্টি তালা ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শোক বিবৃতিতে জাপা উপজেলা সভাপতি সাংবাদিক এস এম নজরুল ইসলাম বলবে জাতীয় পার্টি তালা উপজেলা শাখা আজ এক প্রবীণ রাজনীতিবিদ কে হারিয়ে শোকাহত।এই নেতার মৃত্যুতে উপজেলা জাতীয় পার্টির যে ক্ষতি হয়েছে তা অপূনীয়।

বিবৃতি প্রদান করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বখ্ত,তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি,সাবেক ইউপি চেয়ারম্যান সাংবাদিক এস. এম. নজরুল ইসলাম, সাধারন সম্পাদক এস.এম. আলাউদ্দীন, জাপানেতা বীর মুক্তিযোদ্ধা গাজী আব্দুল জলিল, এ্যাডভোকেট জিল্লুর রহমান, এস.এম. জাহাঙ্গীর হাসান, জেলা জাতীয় ছাত্র সমাজ সাধারণ সম্পাদক এসএম আকরামুল ইসলাম, উপজেলা ছাত্র সমাজের সভাপতি নজরুল ইসলাম ,সাধারণ সম্পাদক ইউনুচ আলী সরদার,উপজেলা তরুন পার্টির সভাপতি ইউনুচ মোড়ল, প্রমূখ।