ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে প্রকাশ্যে হুমকি, থানায় জিডি

প্রকাশিত: ৬:০৫ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২২

ঝিকরগাছা প্রতিনিধিঃ
যশোরের ঝিকরগাছার সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে সংবাদ সংগ্রহের কাজে বাঁধা ও প্রকাশ্যে হুমকি দিয়েছে ৩নং শিমুলিয় ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মাহাববুর রহমান (৩৮)। সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে বাদি হয়ে থানায় সাধারণ ডায়রী (জিডি) করেছেন। তিনি (সাংবাদিক আফজাল হোসেন চাঁদ) জাতীয় দৈনিক খোলা কাগজ ও স্থানীয় দৈনিক সত্যপাঠ পত্রিকার ঝিকরগাছা উপজেলা প্রতিনিধি।
সাধারণ ডায়রীতে তিনি উল্লেখ করেছেন, উত্তর রাজাপুর গ্রামের জয়নাল মোড়লের ছেলে মোঃ মাহাববুর রহমান ৩নং শিমুলিয় ইউনিয়নের ৪নংওয়ার্ডের ইউপি সদস্য। মঙ্গলবার (২২মার্চ) সকাল অনুমান সাড়ে ১০টার সময় থানাধীন ৩নং শিমুলিয় ইউনিয়ন পরিষদে তথ্য সংগ্রহ করতে যায়। ৩নং শিমুলিয় ইউনিয়নের সচিবের রুমে সাংবাদিককে বসে থাকা দেখেই অকথ্য ভাষায় গালিগালজ সহ মারপিট করতে আসে ও বিভিন্ন প্রকার ভয়ভীতি প্রদান করেন। এছাড়াও ৩নং শিমুলিয় ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মাহাববুর রহমান, বাদি সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে প্রাণনাশের হুমকি প্রদান করেন। তিনি (মোঃ মাহাববুর রহমান) সাংবাদিক আফজাল হোসেন চাঁদ’র উপর মিথ্যা মামলা সহ যে কোন ধরণের ক্ষতি সাধন করতে বলে সাধারণ ডায়রী করেছেন। ঝিকরগাছা থানায় সাধারণ ডায়রী নং ৯৫৪, তাং ২২/০৩/২০২২ইং।
৩নং শিমুলিয় ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ মাহাববুর রহমানের সাথে মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করলেও তিনি ফোন রিসিভ করেননি।
থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত বলেন, আইনগত সহযোগীতার চেয়ে সাংবাদিক আফজাল হোসেন চাঁদ সাধারণ ডায়রী করেছেন। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঝিকরগাছায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলায় উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

আফজাল হোসেন চাঁদ : যশোরের ঝিকরগাছায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মেলায় উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ ঝিকরগাছা জোনাল অফিস, উপজেলা ডাক বিভাগ, বিটিসিএল, তথ্য ও যোগাযোগ অধিদপ্তর, সরকারি ও বেসরকারি মোবাইল ফোন অপারেটরসমূহের বাস্তবায়নে সারাদিনব্যাপি উপজেলা পরিষদের উন্মুক্ত মঞ্চে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান। যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ ঝিকরগাছা জোনাল অফিসের টিএম মেসবাহ উদ্দিন’র সঞ্চালনার মধ্যদিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা এসএম শাহজাহান সিরাজ, উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তির সহকারী প্রোগ্রামার আহসান কবির, যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-১ ঝিকরগাছা জোনাল অফিসের এজিএম মোঃ রুবেল রানা, এমএসসি এসএম জাহিদুল ইসলাম, মিটার টেষ্টিং সুপারভাইজার তপন কুমার মন্ডল, এলটি আশরাফুল ইসলাম, উপজেলা ডাক বিভাগ, বিটিসিএল, তথ্য ও যোগাযোগ অধিদপ্তর, সরকারি ও বেসরকারি মোবাইল ফোন অপারেটরসমূহের নেতৃবৃন্দ সহ আরো অনেক।