ইনজুরি মুক্ত মেসি ; খেলবেন শুরু থেকেই।

প্রকাশিত: 9:43 AM, June 5, 2020

লা লিগা শুরু হতে যাচ্ছে আর মাত্র কয়েকদিন পরেই। এরই মধ্যে ঘর ঘোছানো শুরু করেছে শীর্ষস্থানীয় ক্লাবগুলো। বাদ নেই জায়ান্ট বার্সালোনাও।

করোনাভাইরাস মহামারির কারণে স্থগিত হয়ে যাওয়া লা লিগাও পুনরায় শুরু হচ্ছে ১১ জুন থেকে। এর ঠিক একদিন পরেই মাঠে নামবে বার্সেলোনা। এ উপলক্ষে পুরোদমে প্রস্তুতি নিচ্ছে কাতালান জায়ান্টরা। কিন্তু হঠাৎ করেই বড় ধাক্কা হয়ে আসে লিওনেল মেসির ইনজুরিতে পড়ার খবর।

তবে এই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছে ক্যাম্প ন্যু খবর স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দেপোর্তিভোর।বুধবার দলের সঙ্গে অনুশীলন করতে দেখা যায়নি মেসিকে। এরপরই খবর ছড়িয়ে পড়ে অ্যাবডাক্টর মাসলে চোট পেয়েছেন বার্সা অধিনায়ক।চোটের কারণে দলীয় অনুশীলন করেননি এবং এই চোট সেরে সেরে ওঠতে নাকি ১০ দিন সময় লাগবে। এদিকে ১৩ জুন রিয়াল মায়োর্কার মাঠে আতিথ্য নেবে দল। এমন খবরে চিন্তার ভাঁজ পড়ে বার্সাভক্তদের কপালে।

বৃহস্পতিবার একদিনের জন্য অনুশীলনে বিশ্রাম দিয়েছিল বার্সা। তবে শুক্রবার (০৫ জুন) থেকে পুনরায় অনুশীলন শুরু করবে লা লিগা চ্যাম্পিয়নরা।শুক্রবার  থেকে পুনরায় অনুশীলন শুরু করবে লা লিগা চ্যাম্পিয়নরা।এর আগেই নিজের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতির মাধ্যমে বার্সা জানিয়েছে, চিন্তার কিছু নেই। দলীয় অনুশীলনের সময় একাই জিমে প্রস্তুতি নেওয়া চালিয়ে গেছেন মেসি।

স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মুন্দো দেপোর্তিভো’ বলছে, এদিন মেসির জন্য আলাদা অনুশীলনের ব্যবস্থা করা হয়েছিল। মাংসপেশির ব্যথা কমানোর মতো কোনো অনুশীলনের ব্যবস্থা ছিল না সেখানে। তাই দলীয় অনুশীলনে দেখা যায়নি তাকে। ওই সূত্র আরও জানিয়েছে, মেসির কোনো ইনজুরি বা শারীরিক অসুবিধা সমস্যা নেই। ফলে এটা নিশ্চিত ১৩ জুন তাকে মাঠে নামতে দেখা যাবে। আর বার্সা  সমর্থকরাও যেন একটু নিশ্চিন্তই হলো বলা যায়।