ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করলেন নুসরত-নিখিল; বাড়িয়ে দিলেন জল্পনা

প্রকাশিত: 7:54 PM, January 9, 2021

সাংসদ হওয়ার পরেই বিয়ের কাজটা সেরেছিলেন। তুরস্কে হয়েছিল ডেস্টিনেশন ওয়েডিং। কিন্তু সুখের সেই দাম্পত্য জীবনে ফাটল ধরেছে! বেশ কিছুদিন ধরেই টলিপাড়ায় শোনা যাচ্ছে এই গুঞ্জন। তাতে আবার নতুন করে ঘি দেওয়া হলো আগুনে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি স্ক্রিনশটের মাধ্যমে। যার ভিত্তিতে ইনস্টাগ্রামে একে অপরকে আনফলো করেছেন নুসরাত জাহান এবং স্বামী নিখিল জৈন। এমনকি জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় স্ত্রী নুসরাতকে উইশ পর্যন্ত করেননি নিখিল। এতেই জোরদার হয়েছে বিয়ে ভাঙার জল্পনা।

নভেম্বর মাসের ১৬ তারিখ শেষ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরাতের সঙ্গে ছবি আপলোড করেছিলেন নিখিল। পারিবারিক ছবি শেয়ার করে জানিয়েছিলেন দিওয়ালির শুভেচ্ছা। নুসরাতের প্রোফাইলে অনেকটা খুঁজে তারপর যুগলের ছবি পাওয়া যাবে।

টলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে, ‘SOS কলকাতা’ ছবির সহ-অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নাকি নৈকট্য তৈরি হয়েছে নুসরাতের। দু’জনে নাকি একসঙ্গে রাজস্থানেও বেড়াতে গিয়েছিলেন। কিন্তু নুসরাত সেকথা অস্বীকার করে বলেছিলেন, “আমি তো এর আগেও যশের সঙ্গে দু’টো ছবি করেছি। কিছু তো হয়নি আগে। তখন তো আমি বিয়েও করিনি। যখন ‘ওয়ান’ করেছিলাম, আমার কাছে তো ওপেন চান্স ছিল।” যদিও সেই সাক্ষাৎকারে আলাদা থাকার কথা স্বীকার করে নিয়েছিলেন নুসরাত। অভিনেত্রী আরও জানিয়েছিলেন, ব্যক্তিগত কারণেই আলাদা থাকার সিদ্ধান্ত। বাইরে থেকে সবসময় মেয়েদের ভুলই দেখা হয়, কিন্তু সবসময় মেয়েদের ভুল হয় না।”
ইঙ্গিতপূর্ণ এই কথা কি নিখিলকে উদ্দেশ্য করেই বলেছিলেন এই টলি বিউটি? সত্যিই কি বিয়েটা দেড় বছরের মাথায় ভাঙতে চলেছে? এই প্রশ্নই করছেন অনেকে।