ঢাকা, ২০শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ | ১৮ই শাওয়াল, ১৪৪৩ হিজরি

ঈদ সামগ্রী বিতরণ, চৌগাছায় যশোর এসোসিয়েশন ইন সাউথ কোরিয়ার আয়োজনে !!


প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, মে ৯, ২০২১

জাহিদ হাসান| নিজস্ব প্রতিবেদক |

“দেশ ও মানবতার কল্যানে, আমরা সবাই একসাথে” এই স্লোগানকে সামনে রেখে যশোরের চৌগাছায় ‘যশোর এসোসিয়েশন ইন সাউথ কোরিয়ার’ আয়োজনে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

“ঈদ হোক সকলের জন্য আনন্দময়” এই শ্লোগানকে বাস্তবায়নের লক্ষে প্রতি বছরের ন্যায় এবারও যশোর এসোসিয়েশন ইন সাউথ কোরিয়া যশোরের ৬টি উপজেলায় এতিম ও অভাবীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করছে।

৯ই মে (রবিবার) সেই ধারাবাহিকতায় চৌগাছা উপজেলার ফতেপুর গ্রামে স্থানীয় সময় সকাল ১০ ঘটিকায় অত্র এলাকার এতিম ও অভাবীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

চৌগাছা উপজেলার ফতেপুর গ্রামের দক্ষিণ কোরিয়া প্রবাসী ‘যশোর এসোসিয়েশন ইন সাউথ কোরিয়া’ সামাজিক সংগঠনের সভপতি রাকিব হাসান বাবু মুঠোফোনে করিয়া থেকে সাংবাদিকদের বলেন, দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত যশোরের ৮ টি থানার প্রবাসীদের উদ্যোগে প্রতিষ্ঠিত যশোর এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়া (jask) যশোরের-যশোর সদর, ঝিকরগাছা,চৌগাছা,কেশবপুর,শার্শা মনিরামপুর, অভয়নগর, বাঘারপাড়া এই আটটি উপজেলায় সেবামূলক কাজ করে থাকে। এবার ঈদের আনন্দকে ভাগাভাগি করে নিতে ছয়টি উপজেলায় এতিম ও গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। চৌগাছা উপজেলায় আমার পক্ষ থেকে আমার নিজ গ্রামের বাড়িতে এসোসিয়েশনের পক্ষে গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করার কাজটি সম্পন্ন হয়েছে, ভবিষ্যৎতে আরোও বড় সামাজিক উন্নয়নমূলক কাজে আমাদের সংগঠনটি মানুষের পাশে এসে দাড়াবে।

যশোর এসোসিয়েশন ইন সাউথ কোরিয়ার সাধারণ সম্পাদক ইমরান হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে উক্ত অনুষ্ঠানে ঈদ সামগ্রী প্রদান করেন কোরিয়া প্রবাসী রাকিব হাসান বাবুর পক্ষে তার ভগ্নিপতি শিক্ষক আব্দুল মান্নান এবং তার পরিবার সকলেই।