এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা এস.এম শফি’র দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত

প্রকাশিত: ৯:৫১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৪, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

শুক্রবার(২৪সেপ্টেম্বর) সকালে এস.এম শফি’র কর্তৃক প্রতিষ্ঠিত এইচ.এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ’র উদ্যোগে দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।জেলা সদরের শব্দমিয়া পাড়ায় এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের হলরুমে দোয়া মাহফিল,শোক সভা ও স্বরণ সভা অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও অত্র কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কে এম ইয়াসির আরাফাত।

এদিন শোক সভায় খতিব মাওলানা কাজী সালাউদ্দিন আল কাদেরী’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে কে এম ইয়াসির আরাফাত বলেন, এস এম শফি ছিলেন একজন পরোপকারী,সৎ, নীতিবান,আদর্শবান ব্যক্তি।তিনি পাহাড়ের মানুষের কল্যাণের কথা ভেবেই এই জেলা সদরে এইচ এম পার্বত্য হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ নামে একটি মেডিকেল কলেজ প্রতিষ্ঠিত করে গেছেন।জেলা প্রশাসনের পক্ষ থেকে যে ভাবে পারি এই প্রতিষ্ঠানের জন্য সহযোগিতার হাত প্রসারিত থাকবে। যেন উনার আদর্শের প্রতিষ্ঠানের গতিশীলতা বৃদ্ধি পায়।পরিশেষে আমি এস.এম শফি এর আত্মার মাগফেরাতের কামনা করছি।

এসময় আরো উপস্থিত ছিলেন কলেজ বাস্তবায়ন কমিটির সাবেক সভাপতি ডা. মনোরঞ্জন দেব,উপাধ্যক্ষ ডা.জ্যোতি বিকাশ চাকমা,খাগড়াছড়ি জেলা বার কাউন্সিল’র সাধারণ সম্পাদক এড.আকতার উদ্দিন মামুন,খাগড়াছড়ি প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আবু তাহের,প্রতিষ্ঠাতার ছোট ছেলে ইজ্ঞিনিয়ার এস.এম নাজিম উদ্দিন,শিক্ষক প্রতিনিধি ডাঃ এনাম উদ্দিন।

অনুষ্ঠান শেষে সকলেই এসএম শফি’র আত্মার মাগফেরাত কামনা করেন।