এদেশে সন্ত্রাসীদের কোন জায়গা নেই;খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার

প্রকাশিত: ২:১২ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২২

খাগড়াছড়ি প্রতিনিধি:

“শান্তি সম্প্রীতি উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে খাগড়াছড়ি জোন এর আয়োজনে খাগড়াছড়ির পানছড়ি উপজেলার চেঙ্গী ইউনিয়নে সেনাবাহিনীর উদ্যোগে দূর্গম এলাকায় বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৩মার্চ)সকালে তারাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাগড়াছড়ি রিজিয়নের সদর জোনের আয়োজনে ৬ শতাধিক মানুষকে চিকিৎসা সেবা ও বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়। এ ছাড়া ৩ জন শারীরিক প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম।

বিনামূল্যে চিকিৎসা সেবা কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জাহাঙ্গীর আলম আমি আপনাদের সুখে-দুঃখে সবসময় পাশে আছি।আমাদের যতটুকু সামর্থ্য আছে,ততটুকু দিয়ে আমরা সাহয্য সহযোগিতা করবো।আপনাদের চিকিৎসা সহায়তা দিয়ে,শিক্ষা সহায়তা দিয়ে,দুঃস্থ ও অসহায়দের সহায়তা দিয়ে যাবো।আপনাদের বাচ্চাদের পড়াশোনার জন্য আমরা সহায়তা করে যাবো।সর্বোপরি আপনাদের সকল ভালো কাজের জন্য সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগিতা করে যাবো।আমরা বাংলাদেশের ভিতরে পার্বত্য খাগড়াছড়ি একটি শান্তি,সম্প্রীতি এবং সমৃদ্ধশালী জেলা হবে বলে আমি বিশ্বাস করি।আমি শুধু একটু কথায় বলবো,এদেশ আমাদের,এদেশ আমাদের সকলের।এদেশের সন্ত্রাসীদের কোন জায়গা নেই।যেসব সন্ত্রাসীরা এদেশকে নিয়ে বিভিন্ন রকমের পরিকল্পনা এবং ষড়যন্ত্র করে থাকে।তাদের কোন ক্ষমা নেই। সুখে দুঃখে আমি যেমন আপনাদের পাশে আছি,সন্ত্রাসীদের জন্য আমি তেমনি খুবই কঠোর।কঠোরভাবেই আমি তাদেরকে মোকাবেলা করবো।আমি আপনাদের সাথেই আছি,সাথেই থাকবো,সবসময় থাকবো।আমি এখানে আবার আসবো।আপনাদের চক্ষু ক্যাম্পের ব্যবস্থা করবো।যাদের চোখের সমস্যা,চোখের এই সমস্যাগুলো আমরা সমাধানের চেষ্টা করবো।এই খাগড়াছড়ি জেলাকে সমৃদ্ধশালী করার জন্য আমরা সকলে একসাথেই কাজ করে যাবো।তারাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বিনামূল্যে চিকিৎসা সেবা কর্মসূচিতে এসব বলেন তিনি।
এ সময় খাগড়াছড়ি সদর জোনের অধিনায়ক লে. কর্ণেল সাইফুল ইসলাম সুমন ও খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর জাহিদ হাসান সহ স্থানীয় জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।