এবার পরিচ্ছন্নতা কর্মীকে মারধোর সাব্বিরের!

প্রকাশিত: 11:58 AM, June 1, 2020

সাব্বির আর বিতর্ক নতুন কিছু না।  এর আগেও নায়লা নাঈমের সাথে অশ্লীল বিজ্ঞাপন,  দর্শক পেটানোর মত কীর্তি ও আছে তার ।

এবার রাজশাহী সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের এক কর্মচারীকে পিটিয়েছেন বলে ক্রিকেটার সাব্বির রহমান রুম্মনের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। গাড়ি পার্কিং নিয়ে তর্ক হওয়ার এক পর্যায়ে তার গায়ে হাত তোলেন সাব্বির।

আজ রবিবার বিকাল পৌনে ৫ টার দিকেনগরীর বেলদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। সাব্বিরের হাতে মারপিটের শিকার ওই কর্মচারীর নাম বাদশা মিয়া (৪৫)। এ নিয়ে উত্তেজনা ছড়িয়ে পড়লে পরে পুলিশ গিয়ে পরিস্থতি নিয়ন্ত্রণে আনে।

নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বিষয়টি স্বীকার করে বলেন, ক্রিকেটার সাব্বির রহমান প্রাইভেটকারে চড়ে তার বাড়ির কাছে পৌঁছেন। এ সময় বাড়ির রাস্তার সিটি করপোরেশনের পরিচ্ছন্নতা বিভাগের ভ্যান সরাতে বলেন । তবে প্রতিউত্তরে পরিচ্ছন্নতা কর্মী বাদশা বলেন যে তাদের কাজই তো ময়লা সরানো । ময়লা নিয়েই চলে যাবো।

কিন্তু সাব্বির পাল্টা ওই পরিচ্ছন্নতা কর্মচারীকে বলেন, ‘এটা কি তোর বাপের রাস্তা।’ এ নিয়ে কথাকাটাকাটির জের ধরে পরিচ্ছন্ন কর্মচারী বাদশার সঙ্গে ধাক্কাধাক্কিতে জড়িয়ে পড়েন সাব্বির। পরে অন্য পরিচ্ছন্ন কর্মচারীরা খবর পেয়ে ছুটে এলে উত্তেজনা সৃষ্টি হয়। এরপর পুলিশ এসে পরিস্থিতির নিয়ন্ত্রণ নেয় বলে জানা যায়।

ওসি আরও বলেন, ‘ক্রিকেটার সাব্বিরই অপরাধ করেছেন বলে আমরা নিশ্চিত হয়েছি। তবে সন্ধ্যায় বিষয়টি স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিযামুল আযিম সমাধান করে দিবেন।

আর স্থানীয়রা দাবি করেন, রাসিকের পরিচ্ছন্নতাকর্মী বাদশার গায়ে হাতও তুলেছেন সাব্বির। এ নিয়েই উত্তেজনা ছড়িয়ে পড়ে অন্য কর্মচারীদের মাঝে। তারা সেখানে ছুটে গেলে সাব্বির তখন বেকায়দায় পড়েন।

, এ ব্যাপারে সাব্বির বিবৃতি দিয়েছেন যে সামান্য কথা কাটাকাটি হয়েছে। তবো মারধরের কোনো ঘটনা ঘটেনি। উল্টো শতাধিক লোক এসে আমার বাড়ি ঘেরাও করে আমাদের হুমকি দিয়েছে।

এদিকে পরিচ্ছন্নতাকর্মী বাদশা জানায়, ‘সে আমার গায়ে  হাত এবং বাবা-মা তুলে কথা বলেছে। সাব্বির ক্ষমা না চাওয়া পর্যন্ত তার বাড়ির ময়লা আর তুলবো না’

ক্রিকেটার সাব্বির এর এমন আচরণে বিসিবির বক্তব্য এখনো পাওয়া যায় নি। তবে বাংলাদেশ ক্রিকেটের এই ব্যাড বয় আবারো কি শাস্তির মুখে পড়বেন!