এমপি রনজিৎ রায়ের পরিবারের ৩ সদস্যও করোনায় আক্রান্ত

প্রকাশিত: 2:33 AM, June 18, 2020

যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনের সংসদ সদস্য (এমপি) রনজিৎ কুমার রায়ের পর এবার তার পরিবারের আরও তিন সদস্যের করোনা আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৭ জুন) রাতে যবিপ্রবি জিনোম সেন্টার থেকে তাদের নমুনা পরীক্ষার রিপোর্ট পান সিভিল সার্জন শেখ আবু শাহীন ।

আক্রান্তরা হলেন- এমপি রনজিৎ রায়ের বড় ছেলে বাঘারপাড়া উপজেলা যুবলীগের আহবায়ক রাজিব রায় (৩৫), পুত্রবধূ ঋষিতা রায় (২৭) ও এ দম্পতির একমাত্র সন্তান নিলম রায় (৩)।

যশোর জেলা সিভিল সার্জন শেখ আবু শাহীন বাংলানিউজকে বলেন, সংসদ সদস্য রনজিৎ রায় করোনা আক্রান্ত হওয়ার পরে দ্বিতীয় দফায় গত ১৪ জুন তার পরিবারের ছয় সদস্যের নমুনা সংগ্রহ করে যবিপ্রবি ল্যাবে পাঠানো হয়েছিল। বুধবার রাতে তাদের নমুনা পরীক্ষার রিপোর্টে দেখা যায়, ছয় জনের মধ্যে তিনজন করোনা পজেটিভ, বাকি তিনজনের রিপোর্ট নেগেটিভ এসেছে।

এমপি রনজিৎ রায়ের স্ত্রী নিয়তি রায় রাতে বাংলানিউজকে বলেন, গত ৯ জুন স্বামী (রনজিৎ রায়) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

চিকিৎসকরা জানিয়েছেন, তার স্বামীর শারীরিক অবস্থা তুলনামূলক ভালো আছে। তবে, নতুন করে ছেলে, পুত্রবধূ ও নাতি আক্রান্ত হলেও তারা সুস্থ আছেন। সকলের সুস্থতায় তিনি দলীয় নেতাকর্মী, সমর্থক, শুভাকাঙ্খিদের কাছে দোয়া-আর্শীবাদ কামনা করেছেন। একই সঙ্গে দেশের এই কঠিন সময়ে না জেনে কারো শারীরিক অবস্থা নিয়ে অপপ্রচার করে বিভ্রান্ত না করতে অনুরোধ জানান।

প্রসঙ্গত, যশোর জেলায় (১৭ জুন রাত ১০ টা পর্যন্ত) মোট করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে ২৬৮ জন। করোনা জয় করেছেন ১২০ জন। চিকিৎসাধীন আছেন ১৪৬ জন।