খাগড়াছড়িতে করোনা শনাক্তের হার আবারো বেড়েছে ১ দিনে ৮৪ জন শনাক্ত

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা(জ্যাক),খাগড়াছড়ি প্রতিনিধি।।

খাগড়াছড়িতে বেড়েই চলছে করোনা শনাক্তের হার।জেলা সিভিল সার্জনের তথ্যমতে গত ২৪ ঘন্টায় ১৬৪ জন রোগীর করোনা নমুনা পরীক্ষা করে ৮৪ জনের পজিটিভ রিপোর্ট এসেছে। এরমধ্যে সদরে ৫৭ জন, মাটিরাঙ্গায় ৬ জন, দীঘিনালায় ৫ জন, রামগড়ে ৪ জন, মহালছড়িতে ২ জন, পানছড়িতে ৯ জন ও লক্ষীছড়িতে ১ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। সনাক্তের হার ৫১.২২%। এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে মোট ১৫জন।

চলতি মাসে মোট ২৮৫০ জনের করোনা টেষ্ট করে ৮৫২ জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। শনাক্তের হার ২৮.৯০%। বর্তমানে হাসপাতালে ৫৩ জন রোগীর চিকিৎসাধীন আছে। এরমধ্যে করোনা পজিটিভ রোগীর সংখ্যা ৩০ জন। সন্দেহজনক করোনা রোগীর সংখ্যা ২৩ জন।

খাগড়াছড়ি জেলা সিভিল সার্জন ডা. নুপুর কান্তি দাস জানান, খাগড়াছড়িতে করোনা সংক্রমণ দিন দিন বেড়েই যাচ্ছে। এই মূহুর্তে সরকারি বিধিনিষেধ মেনে চলা জরুরি,পাশাপাশি করোনার লক্ষন (জ্বর, হাঁচি-কাশি) থাকলে হাসপাতালে এসে করোনা পরীক্ষা করান।সঠিক নিয়মে মাস্ক পরিধান করুন ও শারীরিক দুরত্ব বজায় রাখুন। প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে যাওয়া থেকে বিরত থাকুন।নিজে সুস্থ থাকুন,পরিবার কে সুস্থ রাখুন, করোনা সংক্রমন নিয়ন্ত্রণে আমাদের সহায়তা করুন।