খাগড়াছড়িতে “জাগো সংগঠনের উদ্যোগে রিক্সা চালকদের নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা (জ্যাক),খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়ি জেলা সদরে করোনার লকডাউনে ৪০জন রিক্সাচালকদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করেছেন “জাগো সংগঠন”।

শনিবার (৩১জুলাই) সকাল ১০টায় জেলা সদরে পৌরসভা মাঠে রিক্সা চালকদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরণ করা হয়।নিত্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি,১কেজি পেঁয়াজ,১কেজি আলু,১লিটার তেল,১কেজি লবণ।

বিতরণকালে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় দাস, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী, পৌর কাউন্সিলর অতীশ চাকমা, সংরক্ষিত নারী কাউন্সিলর শাহিদা আক্তার, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি উত্তম দে (রনি), জাগো সংগঠনের সহ-সভাপতি ও সাংবাদিক বিপ্লব তালুকদার, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস, জাগো সংগঠনের সভাপতি নয়ন বড়ুয়া।

আরো উপস্থিত ছিলেন জাগো সংগঠনের সদস্য মো:আজিম, মো:জুবায়ের, দিপক,সৌরভ দেবনাথ,জয় বড়ুয়া,আতিক সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠান শেষে “জাগো সংগঠন’র সভাপতি নয়ন বড়ুয়া বলেন,আজকের এই প্রকৃত অসহায় রিক্সাচালকদের মাঝে নিত্য সামগ্রী ও মাস্ক বিতরণ অনুষ্ঠান সুস্থভাবে সম্পাদনের পেছনে সমাজের বিত্তবান,সমাজ সেবিদের আন্তরিক সহযোগিতায় সফল হয়েছে।এই প্রজেক্ট টি ৫ম। আমরা আগামী কয়েদিনের মধ্যে ৬ষ্ঠ প্রজেক্টের কাজ শুরু করবো ৯ নং ওয়ার্ডে রুপ এলাকায় আগুনে পুড়ে যাওয়া ব্রাহ্মণ পরিবার কে সহায়তা দেবো।আমরা জাতি,ধর্ম,বর্ণ নির্বিশেষে সকল সমাজের অসহায়দের পাশে দাঁড়ানোর জন্য সর্বদা প্রস্তুত আছি,আমাদের পাশে থেকে মানসিকভাবে সহযোগিতার আহ্বান জানান।