খাগড়াছড়িতে জীপ চালক হত্যার আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়িতে গত ৫ জানুয়ারি জেলা সদরের ৬ মাইল এলাকায় খাগড়াছড়ি-দীঘিনালা সড়কে গাড়ী চাপায় আইয়ুব হত্যা মামলার আসামি মো.আলমগীর হোসেনকে (৩৫) বরিশালে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার আলমগীর জেলার দীঘিনালা থানার উত্তর মিলনপুর এলাকার ছেলে।
শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুর ২টার দিকে বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার ভাসানচর ইউপির মাঝগ্রাম এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার। তিনি জানান, গত ৫ জানুয়ারি শালবন থেকে মো. আইয়ুব আলী (২৪) তার জীপ গাড়িতে সড়ক নির্মাণ শ্রমিকদের নিয়ে দীঘিনালার উদ্দেশে রওয়ানা দেয়। সন্ধ্যা পৌনে ৭টায় দীঘিনালা-খাগড়াছড়ি আঞ্চলিক মহাসড়কে বিপরীত দিক থেকে আসা শান্তি পরিবহনের একটি বাস তাকে চাপা দেয়ার চেষ্টা করে। ব্যর্থ হলে বাসের চালক আলমগীর, তার হেল্পার মাসুম মিয়া ও অজ্ঞাতনামা অন্য হেলপারসহ গাড়ির জানালা খুলে কাঠের লাঠি দিয়ে জিপ গাড়ির চালক আইয়ুবের মাথায় আঘাত করে। আইয়ুব তার প্রতিবাদ করলে পরে আইয়ুবের ওপর বাস চালিয়ে দেয় তারা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত আইয়ুবের ভাই মো. নুর নবী বাদী হয়ে খাগড়াছড়ি থানায় বাসের চালক মো. আলমগীর (৩৫), সুপারভাইজার মো. মাসুম মিয়া (৩০) ও অজ্ঞাত হেলপারের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এ ঘটনায় গতকাল শুক্রবার দুপুর ২টায় বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ থানার ভাসানচর ইউপির মাঝগ্রাম এলাকা থেকে আলমগীরকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আলমগীর হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।