খাগড়াছড়িতে পাঁচ ইউনিয়নে শান্তিপূর্ণ ভোট গ্রহণ

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি সদর উপজেলার ৫ম ধাপের ৫ইউনিয়নে শান্তিপূর্ণ পরিবেশে গ্রহণ চলছে।
বুধবার(০৫জানুয়ারি)সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটারদের ভোট দিতে দেখা যায়।সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরেজমিনে গিয়ে দেখা যায়,ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোট প্রদান করছেন।সকল ভোটাররা সুশৃঙ্খল ভাবে লাইনে দাঁড়িয়ে ভোট প্রয়োগ করতে দেখা যায়।

খাগড়াছড়ি সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মডেল চরপাড়া ইনিসেফ ১নং কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোঃ মামুন হোসেন জানান,এই কেন্দ্রের ভোটাররা সকাল থেকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিচ্ছেন।আশা করি বিকাল ৪টা পর্যন্ত সুশৃঙ্খলভাবে ভোট গ্রহণ সম্পন্ন হবে।তিনি সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

গোলাবাড়ি ইউনিয়ন ৬নং ওয়ার্ডের ঠাকুরছড়া উচ্চ বিদ্যালয়ের ৬নং কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার রুপম খীসা জানান,সকাল থেকে নারী-পুরুষ সকলেই সুশৃঙ্খলভাবে তাদের ভোট প্রয়োগ করছে।আমার এই কেন্দ্রে কোন বিশৃঙ্খলা সৃষ্টি হয়নি।সবকিছু ঠিকঠাকভাব ভোট দিচ্ছে।

পেরাছড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের দায়িত্বরত প্রিজাইডিং অফিসার মোঃ জসিম উদ্দিন জানান,এখানে ভোটারদের উপস্থিতি অনেক বেশি।তাঁরা এই কেন্দ্রে সুস্থভাবে ভোট দিচ্ছেন।এই সুস্থ্য পরিবেশের ধারাবাহিকতা দিনব্যাপি বজায় থাকুক, এই আশা ব্যক্ত করছি।

ভাইবোনছড়া ইউনিয়নের মারমা উন্নয়ন সংসদ ২নং কেন্দ্রে দায়িত্বরত মোঃ রেজাউল রহমান আজাদ জানান,এই কেন্দ্রে ভোটারদের উপস্থিতি অনেক বেশি দেখা যাচ্ছে।তাঁরা তাদের নিজস্ব ভোট স্ব-স্ব পছন্দের প্রার্থীদের ভোট দিচ্ছেন।এখানে এই পর্যন্ত কোনধরনের অশান্তি পরিবেশ সৃষ্টি হয়নি।এখানে আইনশৃঙ্খলা বাহিনীরাও তাদের দায়িত্ব সঠিকভাবে করছেন।সুস্থ্যভাবে ভোট গ্রহণ সম্পাদনের জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

নুনছড়ি প্রকল্প সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিতে আসা ভোটাররা জানান,আমরা সকাল সকাল এখানে ভোট দিতে আসছি।ভোট দিতে এসে আমাদের কোন অসুবিধা হয়নি।