খাগড়াছড়িতে বিএনপি’র সাংগঠনিক সম্পাদক এখন নৌকার প্রার্থী,সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর হোসেন

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২১

খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির দীঘিনালায় তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেক’কে নৌকার মনোনয়ন দেওয়ার অভিযোগ উঠেছে। শুক্রবার(২৯অক্টোবর) সকালে নিজ বাসভবনের আয়োজিত সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন কবাখালি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও দীঘিনালা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

এসময় লিখিত অভিযোগে তিনি বলেন,‘ বিএনপির সাবেক নেতা আব্দুল বারেক আওয়ামী লীগ নেতাদের উপর হামলা নির্যাতন জুলুম করে এলাকা ছাড়া করেছে। আব্দুল বারেক বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও ২০১৪ সালে নির্বাচনী কেন্দ্রের সংগ্রাম কমিটির সদস্য ছিলেন। এছাড়া তার দুই সহোদর বিএনপির বর্তমান সাংগঠনিক ও প্রচার সম্পাদক। দলের ত্যাগী নেতাদের মনোনয়ন না দিয়ে অনুপ্রেবেশকারীকে মনোনয়ন দেয়া হয়েছে। এ জন্য উপজেলা আওয়ামী লীগকে দায়ী করেছেন তিনি। এসময় তিনি আব্দুল বারেকের মনোনয়ন বাতিল করে ত্যাগী নেতাদের মূল্যায়নের দাবি জানান।

এই বিষয়ে জানতে চাইলে নৌকা মনোনীত প্রার্থী আব্দুল বারেক জানান,‘ আমি একসময় বিএনপি করতাম। ২০১৪ সালে আওয়ামী লীগের যোগদান করেছি। এবার নৌকার প্রতীক পেয়েছি ,তাই চেয়ারম্যান পদে নির্বাচন কামনা করছি।