খাগড়াছড়িতে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে অনুদানের চেক বিতরণ

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাখড়াছড়ি প্রতিনিধি:

প্রবারণা পূর্ণিমা উপলক্ষে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদান খাগড়াছড়ি পার্বত্য জেলায় ৯টি উপজেলায় অবস্থিত বৌদ্ধ বিহার সমূহে অনুদানের চেক বিতরণ করা হয়েছে। সোমবার(২৬ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের জেলা কার্যালয়ে আলোচনা সভা ও অনুদান বিতরণ করা হয়। এ সময় জেলা বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রুপনা চাকমা (কণি)’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ক্রাসাইঞো চৌধুরী।

বিতরণকালে সভা সঞ্চালনা করেন জেলার বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ফিল্ড সুপারভাইজার দারুন বিকাশ ত্রিপুরা।এ সময় খাগড়াছড়ি জেলায়  ৯উপজেলার  ৮২টি বিহারের প্রতিনিধিদের মাঝে ১০হাজার টাকা করে মোট ১৫লাখ টাকার অনুদানের চেক বিতরণ করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শতরুপা চাকমা,জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিনা আক্তার,সাংগঠনিক সম্পাদক অন্তরা খীসা প্রমুখ।

এছাড়াও বৈশালী নগর বন কুটিরের সভাপতি অজিৎ বরণ চাকমা সহ বিভিন্ন বিহারের বিহার অধ্যক্ষ ও বিহারের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।