খাগড়াছড়িতে ২০০ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ

প্রকাশিত: ৫:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক ২০০জন দুঃস্থ,দরিদ্র ও বিধবা নারীদের মাঝে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

রবিবার(১০অক্টোবর) সকালে জেলা পরিষদ সম্মেলন কক্ষে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজাতীয় টাস্কফোর্সের চেয়ারম্যান(প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা।অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।স্বাগত বক্তব্য প্রদান করেন,জেলা পরিষদের নারী সদস্য শাহিনা আক্তার।

এসময় জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংহ্লামং চৌধুরীর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্যে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন,নারী-পুরুষ সবাইকে একসাথে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে হবে।এজন্য নারীদেরকে সাহসী হতে হবে।আমরা সাপোর্ট দিয়ে যাবো সবসময়।বর্তমান সরকার চাই যেকোন ভাবেই নারীরা যেন স্বাবলম্বী হয়।এটা সত্য যে নারীরা যা পারে,পুরুষেরা তা পারেনা।নারীদের জীবনমান উন্নয়নের জন্য সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে নির্বাহী কর্মকর্তা টিটন খীসা,মুখ্য নির্বাহী কর্মকর্তা মো: বশিরুল হক,জেলা পরিষদের সদস্য শতরুপা চাকমা,মংক্যচিং চৌধুরী,জুয়েল চাকমা,খোকনেশ্বর ত্রিপুরাসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।