খাগড়াছড়ি’র নব-নির্বাচিত ৫ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, মার্চ ১৬, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি:

সপ্তম ধাপের ইউপি নির্বাচনে খাগড়াছড়ি’র পানছড়ি উপজেলার ৪ইউনিয়ন ও খাগড়াছড়ি সদর উপজেলার ১ইউনিয়নের নব-নির্বাচিত ৫ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(১৬মার্চ)সকালের দিকে জেলা প্রশাসকের নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

এ সময় খাগড়াছড়ি উপজেলার ১ইউনিয়ন ও পানছড়ি উপজেলার ৪ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান শপথ গ্রহণ করেন।যারা শপথ গ্রহণ করেছেন তারা হলেন,গোলাবাড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান উল্লাস ত্রিপুরা,১নং লোগাং ইউনিয়নের চেয়ারম্যান জয় কুমার চাকমা,২ নং চেঙ্গী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান আনন্দ জয় চাকমা,৪ নং লতিবান ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান ভূমিধর রোয়াজা,৫ নং উল্টাছড়ি ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মোঃ আহির উদ্দিন প্রমুখ। 

শপথ বাক্য পাঠ শেষে জেলা প্রশাসককে ফুলের তোড়া দিয়ে সম্মান জানান নব-নির্বাচিত ৫ইউপি চেয়ারম্যানরা।

পরে চেয়ারম্যানদের উদ্দেশে বলেন জেলা প্রশাসক বলেন, জনগণের প্রত্যক্ষ ভোটে আপনারা নির্বাচিত হয়েছেন।আজকের শপথ বাক্যের প্রতিটি কথা আপনাদের মেনে চলতে হবে। আপনাদের বিচারিক ক্ষমতাও দেওয়া আছে।

তিনি আরো বলেন,গ্রাম আদালতের বিচারগুলো যেন সঠিকভাবে নিষ্পত্তি করা হয়, সেদিকে খেয়াল রাখবেন। ওয়ারিশ সনদ ও নগরিক সনদ দেওয়ার ক্ষেত্রে অবশ্যই সতর্কতার সঙ্গে কাজ করবেন। ইউনিয়ন জনগণের আশা ও ভরসার স্থল। আপনি সবার জন্য, কে আপনাকে ভোট দিল বা না দিল, তা দেখবেন না। আপনাদের মাধ্যমে ন্যায় বিচার প্রতিষ্ঠিত হবে।ইউনিয়নের সকল নাগরিকদের সমান গুরুত্ব দিবেন এবং একটি আধুনিক ইউনিয়ন বিনির্মাণের জন্য কাজ করে যেতে হবে।সবসময় ইউনিয়নের উন্নয়ন কাজে সার্বিক সহযোগিতা করবেন বলে আশ্বাস ব্যক্ত করেন তিনি।