খাগড়াছড়ির স্বাস্থ্য বিভাগে ৪টি এ্যাম্বুলেন্স গাড়ি হস্তান্তর করেছে জেলা পরিষদ

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ১০:৩২ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধিঃ-

পার্বত্য জেলা খাগড়াছড়ি স্বাস্থ্য বিভাগে প্রধানমন্ত্রীর উপহার স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা মন্ত্রণালয় থেকে প্রাপ্ত চারটি এ্যাম্বুলেন্স গাড়ির চাবি হস্তান্তর করেছে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

বুধবার (১৪জুলাই ২০২১খ্রিঃ) দুপুর ১২টায় সিভিল সার্জন কার্যালয়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী (অপু)গাড়ির চাবি হস্তান্তর করেন। স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রনালয় থেকে প্রাপ্ত এ্যাম্বুলেন্সগুলো জেলার দীঘিনালা, পানছড়ি, লক্ষীছীড় ও মহালছড়ি উপজেলা হাসপাতালে দেয়া হয়।

এ্যাম্বুলেন্স গাড়ি হস্তান্তর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংক্যচিং চৌধুরী, খাগড়াছড়ির সিভিল সার্জন ডাঃ নুপুর কান্তি দাশ, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মিটন চাকমা, ডাঃ অর্নব চাকমা প্রমুখ।
চাবি হস্তান্তরকালে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু বলেন, বর্তমান সরকার স্বাস্থ্যসেবাকে জনগনের কাছে পৌঁছে দেয়ার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে । ইতিমধ্যে হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন স্থাপন করা হয়েছে। আইসিইউ ইউনিট তৈরিও প্রক্রিয়াধীন। পার্বত্য জেলা পরিষদ হাসপাতালে হাইফ্লো ন্যাজাল ক্যানুলা, অক্সিজেন কনসেন্ট্রেটর, অক্সিজেন সিলিন্ডারসহ সার্বিক সহযোগীতা করে স্বাস্থ্যসেবার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখছে।