খাগড়াছড়ি জেলা বিএনপির করোনা হেল্প সেন্টারে মানবতার সেবাদানের সাফল্যে ১০০তম দিন

প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি:

খাগড়াছড়িতে কলেজ ছাত্রদলের আয়োজনে করোনা হেল্প সেন্টারের ১০০তম দিন উপলক্ষে আলোচনা সভা ও ক্রেস প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার(২১অক্টোবর)সকাল ১১টায় জেলার বিএনপি কার্যালয়ের হলরুমে করোনা হেল্প সেন্টারের ১০০তম দিনে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।এতে মানবতার কাজে ও হেল্প সেন্টারের বিশেষ বিশেষ অবদান রাখায় ২০জনের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয়তাবী দল খাগড়াছড়ি জেলার সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা।
বিশেষ অতিথি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এম এন আবছার,সাধারণ সম্পাদক এম এন আবছার, সিনিয়র যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, যুগ্ম সম্পাদক মোশাররফ হোসেন চেয়ারম্যান ও অনিমেষ চাকমা রিংকু,কোষাধ্যক্ষ মফিজুর রহমান,সাংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা ও আবু তালেব।এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি কলেজ শাখার ছাত্রদলের আহ্বায়ক আশিকুর রহমান আশিক।

এসময় খাগড়াছড়ি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব আবদুল মান্নানের সঞ্চালনায় প্রান অতিথির বক্তব্যে জেলার সিনিয়র সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমা বলেন,বিএনপি যে সত্যিকারের একটি জনবান্ধন দল, জননেতা ওয়াদুদ ভূইয়ার যে এ জেলার একজন মানবিক নেতা তাই এই
করোনা হেল্প সেন্টার এর ১০০ দিনের সেবার মধ্যে দিয়ে আবার প্রমান হলো,বিএনপি দেশবান্ধব,জনবান্ধব ও অসাম্প্রদায়িক একটি স্বচ্ছ রাজনৈতিক দল।

অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলাবাসীকে করোনা হেল্প সেন্টার পরিচালনার মধ্যদিয়ে চিকিৎসা সেবা দেওয়ায় কলেজ শাখার ছাত্রদলের পক্ষ থেকে হেল্প সেন্টারে পরিচালনার আহ্বায়ক এবং সাবেক এমপি ও জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াকে সম্মননা স্মারক হিসেবে ক্রেস প্রদান করা হয়। এতে আরো হেল্প সেন্টার পরিচালনায় বিশেষ অবদান রাখায় ২০জন জেলা বিএনপি,অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দদের মাঝে সম্মাননা স্বরুপ ক্রেস প্রদান করা হয়।

এসময় জেলা বিএনপির প্রচার সম্পাদক আহসান উল্লাহ মিলন, ক্ষুদ্রঋণ ও সমবায় বিষয়ক সম্পাদক মোহাম্মদ হোসেন বাবু, সহ-প্রচার সম্পাদক রহমত আলী, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক অশোক মজুমদার, জেলা যুবদলের সভাপতি মাহাবুব আলম সবুজ, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, সেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম, ছাত্রদলের সভাপতি শাহেদুল হোসেন সুমন ও মহিলা দলের সাধারণ সম্পাদিকা কুহেলী দেওয়ান প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা ও বিভিন্ন উপজেলা-পৌর নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।