খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)’র উদ্যোগে ক্ষুধার্তদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ

প্রকাশিত: ১২:৩৭ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম’র সহধর্মিনী এবং পুনাক’র সভানেত্রী রেহানা ফেরদৌসী’র উদ্যােগে খাগড়াছড়ি জেলা শহরের শতাধিক ভবঘুরে,পথশিশু, বাস্তুহারা,ছিন্নমূল, দুঃস্থ, অসহায় ও ক্ষুধার্ত মানুষের  মাঝে খাবার বিতরণ করেছে খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।

শুক্রবার (৭ অক্টোবর) দুপুরের দিকে খাগড়াছড়ি শহরের পুনাক সভানেত্রী রেহানা ফেরদৌসী’র তরফ থেকে খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুর রহমান এর সহধর্মিনী পুনাক’র প্রতিনিধি বিলকিস রহমানের নেতৃত্বে খাগড়াছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:আরিফুর রহমান ও পুনাক সদস্যদের সার্বিক সহযোগিতায় জেলা শহরের বিভিন্ন স্থানে শতাধিক ভবঘুরে-ছিন্নমূল পথশিশু,ভবঘুরে, ভিক্ষুক, অসহায়, দুঃস্থ ও ক্ষুধার্তদের মাঝে খাবার বিতরণ করা হয়। এ সময় উন্নতমানের খাবার পেয়ে ক্ষুধার্তদের মাঝে চোখে-মুখে আনন্দাশ্রু ঝরতে দেখা যায়।

জানা যায়,খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ নাইমুল হক পিপিএম’র সহ-ধর্মিনী পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী রেহানা ফেরদৌসী কয়েকদিন পূর্বে উনার নিজের জন্মবার্ষিকীতে কোন অতিথিকে আপ্যায়ন না করে মাদ্রাসার এতিম বাচ্চাদের সাথে জন্মদিন পালন করে খাগড়াছড়ি জেলায় এক দৃষ্টান্ত স্থাপন করেছিলেন। তারই ধারাবাহিকতায় আজ খাগড়াছড়ি জেলা শহরের শতাধিক অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছে।

পুলিশ নারী কল্যাণ সমিতি  (পুনাক)’র খাগড়াছড়ি জেলা সভানেত্রী রেহানা ফেরদৌসী জানান, খাগড়াছড়ি পুনাক আত্মমানবতার সেবায় সব সময় অসহায় মানুষের জন্য কাজ করে আসছে। মানুষের কল্যাণে কাজ করে সাধারণ মানুষের আস্থা অর্জন করতে  সক্ষম হয়েছে । এরই ধারাবাহিকতায় পাহাড়ের  ভবঘুরে,পঙ্গু ছিন্নমূল,ভিক্ষুক পথ শিশু,বাস্তুহারা, দুঃস্থ ও অসহায় ক্ষুধার্ত শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। এ ধারা ভবিষ্যতে ও অব্যাহত থাকবে বলে জানান তিনি।