খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন জেলা প্রশাসক

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, জুলাই ২৩, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা (জ্যাক),খাগড়াছড়ি প্রতিনিধি।

খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের স্বেচ্ছাসেবকদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন খাগড়াছড়ির মানবিক জেলা প্রশাসক খ্যাত প্রতাপ চন্দ্র বিশ্বাস ।

আজ বৃহস্পতিবার(২২জুলাই)সকাল আনুমানিক ১১টা ৩০ মিনিটে জেলা প্রশাসকের নিজ কার্যালয়ে খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্ট ইউনিটের ৩৫ সদস্য বিশিষ্ট কোভিড-১৯রেসপন্স টিমের সাথে খাগড়াছড়ি’র মাননীয় জেলা প্রশাসক জনাব প্রতাপ চন্দ্র বিশ্বাস ঈদ উপলক্ষে কুশল বিনিময় ও ঈদের শুভেচ্ছা প্রদান করেছেন। এসময় মাননীয় জেলা প্রশাসক জনাব প্রতাপ চন্দ্র বিশ্বাস মহোদয় যুব রেড ক্রিসেন্টের ভলেন্টিয়ারদের(স্বেচ্ছাসেবকদের) মহৎ কাজের জন্য প্রশংসা করেন।জীবনের ঝুঁকি নিয়ে করোনাকালে এবং করোনা টিকা প্রদানে সার্বিক সহযোগিতা করে যাচ্ছে যুব রেড ক্রিসেন্ট ইউনিট।নিঃস্বন্দেহে দেশের স্বার্থে নিরলসভাবে স্বেচ্ছাশ্রমের জন্য যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ইউনিট কে সাধুবাদ জানান।

এ সময় ঈদের শুভেচ্ছা(কুশল)বিনিময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলার সম্মানিত চেয়ারম্যান ও খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি জনাব শানে আলম,সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মেহেদী হাসান শাকিল, বাসুদেব কুমার মালু, প্রশান্ত চক্রবর্তী প্রমুখ।
সার্বিক ব্যবস্থাপনা ও নির্দেশনায় ছিলেন খাগড়াছড়ি যুব রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান জনাব শাহাজউদ্দিন খন্দকার (রুবেল), যুব প্রধান-১
খুরশিদা আক্তার খুশী,যুব প্রধান -২
জনসংযোগ ও পরিকল্পনা বিভাগীয় প্রধান জনাব আব্দুল রহমান,জনসংযোগ ও পরিকল্পনা বিভাগীয় উপ-প্রধান জনাব জাহিদ হাসান,সেবা ও স্বাস্থ্য বিভাগীয় প্রধান জনাব আমিনুল রাজু,প্রশিক্ষণ বিভাগীয় প্রধান মিস হাফিজা খাতুন,ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগীয় প্রধান জনাব আব্দুল রহিম সহ আরো অনেকে।