জাবারাং কল্যাণ সমিতি’র উদ্যোগে ৯৩জন শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ

প্রকাশিত: ১২:২২ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি সদর উপজেলার ভাইবোনছড়া ইউনিয়নের রবিধন পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে জাবারাং কল্যাণ সমিতি, স্কুলের মা দল এবং এসএমসি’র যৌথ আয়োজনে স্কুল ড্রেস বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৫ জানুয়ারি) বিকালে রবিধন পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণি থেকে ৫ম শ্রেণি পর্যন্ত বালক ৫১ জন ও বালিকা ৪২ জন মোট ৯৩ জন শিক্ষার্থীর মাঝে টেসকো লি. হতে পাওয়া স্কুল ড্রেস বিতরণ করা হয়। জাবারাং কল্যাণ সমিতি, স্কুলের মা দল ও এসএমসি’র যৌথ আয়োজনে অনুষ্ঠিত ইউনিফর্ম বিতরণ অনুষ্ঠানে এসএমসি সভাপতি পরিমল ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

বিতরণ শেষে জেলা প্রশাসক সফরসঙ্গীদের নিয়ে মানুষের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে জাবারাং কল্যাণ সমিতি কর্তৃক বাস্তবায়িত বৃষ্টির পানি সংরক্ষণাগারটি পরিদর্শন করেন। পরিদর্শনকালে প্রধান অতিথি বৃষ্টির পানি সংরক্ষণাগার ব্যবস্থা দেখে খুশি হন এবং সব জায়গায় এ ব্যবস্থা করতে পারলে সবাই উপকৃত হবে বলে মন্তব্য করেন।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার নির্বাহী অফিসার মাহফুজা মতিন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন খাগড়াছড়ি জেলার নির্বাহী প্রকৌশলী মুজিবুল আলম প্রমুখ।এছাড়াও উপস্থিত ছিলেন জাবারাং কল্যাণ সমিতি’র সেতু-এমএলই প্রকল্প সমন্বয়ক বিনোদন ত্রিপুরা,ভাইবোনছড়া মিলেনিয়াম উচ্চ প্রধান বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাতু মণি চাকমাসহ রবিধন পাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা।