জাবারাং কল্যাণ সমিতি’র কর্তৃক খর্গ মহাজন পাড়া সরঃ প্রাঃ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ইউনিফর্ম বিতরণ

প্রকাশিত: ৫:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

জাবারাং কল্যাণ সমিতি ও স্কুলের মা দল এবং এসএমসি’র যৌথ আয়োজনে অনুষ্ঠিত ইউনিফর্ম বিতরণ করা হয়েছে।
সোমবার(১৭ জানুয়ারি) সকালে সদর উপজেলার খর্গ মহাজন পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১ম হতে ৫ম শ্রেণির বালক ৩৮জন ও বালিকা ৪৮জনসহ মোট ৮৬ জন শিক্ষার্থীর কাছে টেসকো লি. হতে পাওয়া স্কুল ইউনিফর্ম বিতরণ করা হয়। জাবারাং কল্যাণ সমিতি, স্কুলের মা দল ও এসএমসি’র যৌথ আয়োজনে অনুষ্ঠিত ইউনিফর্ম বিতরণ অনুষ্ঠানে এসএমসি সভাপতি কৃষ্ণ মোহন ত্রিপুরার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মাহফুজা মতিন।

বিতরণ অনুষ্ঠানে জাবারাং কল্যাণ সমিতির সেতু-এমএলই প্রকল্প সমন্বয়কারী বিনোদন ত্রিপুরা’র সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে মাহফুজা মতিন বলেন,উপজেলা সদর হতে ১২ কিলোমিটার দুর্গম এলাকায় এসে গরীব সুবিধাবঞ্চিত শিশুদের জন্য টেসকো লি. কর্তৃক প্রেরিত নতুন স্কুল ইউমিফর্ম দিতে পেরে আমার খুব ভালো লাগছে। আমি খুব আনন্দিত। তোমরা প্রতিদিন স্কুলে আসবে। নিয়মিত পড়া শিখবে। আস। তোমাদের জন্য সাফল্য কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলার সহকারী উপজেলা শিক্ষা অফিসার মঞ্জুর মোর্শেদ, প্রধান শিক্ষক নির্মল ত্রিপুরা, সহকারি শিক্ষক কিশোর কুমার ত্রিপুরা ও সঞ্চিতা ত্রিপুরা, মা দলের সভাপতি শান্তি বালা ত্রিপুরা, সেতু-এমএলই প্রকল্প কর্মকর্তা জোনাকি ত্রিপুরা ও ফিল্ড ফ্যাসিলিটেটর নিমি ত্রিপুরাসহ এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ।

বিতরণ শেষে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কৃষ্ণ মোহন ত্রিপুরা বলেন স্কুলের বেশিরভাগ অভিভাবক গরীব। স্কুল ড্রেস কিনে দেয়ার মতো সামর্থ্য তাদের নাই। তাই অনেকেই পুরাতন, ছেঁড়া পোশাক গায়ে স্কুলে আসত। কোন কর্মকর্তা স্কুল পরিদর্শনে আসলে তারা লজ্জা পেত। এখন আর লজ্জা পাবে না। আশা করি স্কুলে উপস্থিতির হার বৃদ্ধি পাবে। ফলাফল আগের চেয়ে ভালোই হবে।