ঢাকা যাত্রাবাড়ী স্ত্রী সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলাম বেনাপোলে আটক।

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২১

বেনাপোল প্রতিনিধিঃ
ঢাকা যাত্রাবাড়ী এলাকায় স্ত্রী রুমি আক্তার ও দেড় বছর এর শিশু সন্তান রিসাত হত্যাকারী ওয়াহিদুল ইসলামকে বেনাপোল একটি আবাসিক হোটেল থেকে আটক করেছে বেনাপোল পোর্ট থানার পুলিশ।শুক্রবার বিকালে হোটেল বেনাপোল ইন্টারন্যাশনাল থেকে তাকে আটক করা হয়।
আটক ওয়াহিদুল ইসলাম ঢাকা উত্তর যাত্রাবাড়ী এলাকার আব্দুল রাজ্জাক এর ছেলে।

পরকীয়ার কারনে স্ত্রী রুমি আক্তারকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করার পর দেড় বছরের শিশু রিসাত কে বালিশ চাপা দিয়ে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে জান ওয়াহিদুল ইসলাম।তাকে আটকের জন্য নজরদারি বৃদ্ধি করে পুলিশ।

স্ত্রী সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খান জানান.গোপন সংবাদে জানতে পারি ঢাকা যাত্রাবাড়ী এলাকায় স্ত্রী সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলাম ঢাকা থেকে এসে বেনাপোল একটি আবাসিক হোটেলে অবস্থান করছে।এমন সংবাদে সঙ্গীয় ফোর্স নিয়ে বেনাপোল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেল থেকে তাকে আটক করা হয়েছে।তাকে যশোর কোর্টে পাঠানো হবে।
এদিকে স্ত্রী সন্তান হত্যাকারী ওয়াহিদুল ইসলামকে আটকের পর খবরটি বেনাপোল এলাকায় ছড়িয়ে পড়লে বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন খানকে ধন্যবাদ জানিয়েছেন এলাকার সূধী সমাজ।