ঢাকা, ১০ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ | ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ | ২০শে জিলকদ, ১৪৪৪ হিজরি

তালায় প্রেমিক নিয়ে স্বামীকে শ্বাসরোঁধ করে হত্যার ঘটনায়, স্ত্রীসহ আটক-৩


প্রকাশিত: ৭:৩৭ অপরাহ্ণ, মার্চ ২, ২০২২

বি এম বাবলুর রহমান (তালা-সাতক্ষীরা)
তালা উপজেলার পাটকেলঘাটায় পরকীয়ার জের ধরে স্বামীকে শ্বাসরোধে করে হত্যাত অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে।

বুধবার (২ মার্চ) ভোররাতে সাতক্ষীরার পাটকেলঘাটার নগরঘাটা ইউনিয়নের মঠবাড়ি গ্রামে এঘটনা ঘটে। জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী, তার প্রেমিক ও ছেলেকে আটক করেছে পুলিশ।

নিহত গোলাম মোড়ল (৪০) উপজেলার পাটকেলঘাটার মঠবাড়ি গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে। আটককৃত রা হলেন,নিহত গোলাম মোড়লের স্ত্রী রেহেনা খাতুন (৩৫), ছেলে সাগর হোসেন (১৮) ও পরকীয়া প্রেমিক যশোরের বেনাপোল এলাকা গোলাম রাব্বি (৩০)।

স্থানীয়রা জানান, গোলাম মোড়ল ও রেহেনা খাতুন দম্পত্তির দুই ছেলে সাগর হোসেন (১৮) ও সাব্বির হোসেন (১৫)। আত্মীয়তার সম্পর্ক ধরে যশোরের বেনাপোলের বাসিন্দা গোলাম রাব্বির (৩০) সঙ্গে রেহেনা খাতুনের এলাকায় পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। বুধবার রাতে গোলাম রাব্বি ওই বাড়িতে ছিলেন। সকলেই ধারণা করছেন, গোলাম মোড়লের গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এবং হত্যার পর মরদেহটি ঝুঁলিয়ে দেওয়া হয়।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাঞ্চন রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে গোলাম রসুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তে মৃত্যুর রহস্য জানা যাবে। সুরতহাল রিপোর্টে
গলায় মোটা দড়ি পেঁচানো দাগ রয়েছে তবে এঘটনায় থানায় এখনো কেউ কোন অভিযোগ
দেয়নি।