ঢাকা, ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ | ৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪৩ হিজরি

তালা সদরে আগোলঝাড়ায় ইঞ্জিন চালিত ভ্যান চুরি

Jahid

Hasan


প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

বি এম বাবলুর রহমান (তালা-সাতক্ষীরা)

তালায় আবারো বৃদ্ধি পেয়েছে চুরি।সদরে আগোলঝাড়ায় হতদরিদ্র শাহিনুর বিশ্বাস এর ইঞ্জিন ভ্যান গাড়িটি চুরি হয়েছে।

শনিবার (৪ঠা আগষ্ট) রাত ৩টার দিকে তালা সদরের আগোলঝাড়া গ্রামের মাঝ পাড়ার মৃত্যু আক্কাস আলী বিশ্বাস এর পুত্র হতদরিদ্র শাহিনুর রহমান বিশ্বাসের এক মাত্র আয়ের উৎস তার ইঞ্জিন চালিত ভ্যান গাড়ি টি। শাহিনুর রহমান বিশ্বাস তিন সন্তান ও স্ত্রী নিয়ে অর্ধাহারে ভ্যান চালিয়ে সংসার চালান। কোন প্রাকার কৃষি জমি জমা নেই এই ভ্যান চালকের, সমর্পণ ভ্যান গাড়িটির উপর চলে তার সংসার।

বিগত দিনে একাধিক সংবাদ মাধ্যমে এই এলাকায় চুরির পরিমাণ বৃদ্ধি যার কারণ হিসাবে এলাকায় মাদক এবং জুয়া খেলার কারণ দেখিয়ে প্রকাশিত সংবাদে টনক নড়েনি কোন মহলের। অতি দ্রুত আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সজাগ দৃষ্টি না রাখলে আগামীতে ডাকাতী সহ বড় ধরনের সমস্যার সম্মুখীন হওয়ায় সম্ভবনা রয়েছে।

এ বিষয়ে ভ্যান চালক শাহিনুর রহমান জানান এই ভ্যান চালিয়ে তার তিন সন্তান নিয়ে কোন প্রকার দিন অতিবাহিত করেন। তার কোন জমিজমা নেই এখন বাচ্চা রা না খেয়ে মরবে। এক দিন ও ভ্যানগাড়ী না চালালে তার সংসার চলে না।
এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য মোঃ আসাদুজ্জামান মোড়ল এর সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করেও কথা বলা সম্ভব হয়নি।

এলাকায় চুরি তার কারন জুয়া ও মাদক এবিষয়ে তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেহেদী রাসেল জানান চুরির বিষয়টি তার কাছে কেউ অভিযোগ করেনি। মাদক ও জুতার বিষয়ে সঠিক তথ্য প্রকাশ করলে বিশেষ ব্যাবস্থা গ্রহন করবেন।