দরিদ্র পরিবারের মাঝে হাসি মুখের ঈদ উপহার সামগ্রী বিতরণ।

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, মে ১০, ২০২১

আজ বেলা ১২ টায় যশোর পালবাড়ি এলাকায় হাসি মুখ, যশোর শাখা থেকে ১০০ টি দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী দিয়েছে।

উক্ত কার্যক্রম টিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , কপোতাক্ষ লায়ন্স আই এন্ড ডায়াবেটিক হসপিটাল এর প্রেসিডেন্ট জনাব মোঃ শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মানিত উপদেষ্টামন্ডলী,যশোর পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর জনাব জাহিদ হাসান মিলন, প্রেসক্লাব যশোর এর সহ-সভাপতি জনাব মোঃ নুর ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবক জনাব মো: মনিরুজ্জামান নুনা এবং রতন’স কেমিস্ট্রি কেয়ার এর পরিচালক জে বি জে রতন।

কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা-সভাপতি ফারহান কাশেম অয়ন, সহ-প্রতিষ্ঠাতা ও অর্থ সম্পাদক আহনাফ শাকিল, সহ-সাধারণ সম্পাদক মেজবাউর রহমান, নির্বাহী সদস্য মোঃ মুরসালিন হাবিব ,মাহবুব রহমান, ইয়ান্তি অতিথি, আরিয়ান ইমন,আছিয়া জেমিম, মোঃ আকাশ হোসেন, মাইমুনা মিম, সামান্তা দিলসাত সুমান এবং আরো অনেকে।
অনুষ্ঠানটির প্রধান অতিথি জনাব মোঃ শফিকুল ইসলাম বলেন, ” হাসিমুখ সংগঠনের এমন মানবিক উদ্যোগকে আমি শ্রদ্ধা জানাই ।এটা কোন দান কিংবা ভিক্ষা নয়। এটা কেবলই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়ানোর সামান্য প্রয়াস। সকলকে হাসিমুখ সংগঠনের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বান জানাচ্ছি “।

সংগঠনের প্রতিষ্ঠাতা-সভাপতি ,ফারহান কাশেম অয়ন বলেন আমাদের ইচ্ছা অনেক , কিন্তু সামর্থ্য অল্প । আমাদের স্বল্প সামর্থ্য অনুযায়ী কিছু দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ এর মাধ্যমে তাদের মুখে হাসি ফোটাতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। হাসিমুখের জন্য সবাই দোয়া এবং সহযোগিতা করবেন।
সংগঠনের স্বেচ্ছাসেবক বৃন্দ বলেন,ঈদের দিন সাধারণত আমরা নামাজে যাবার আগে মিষ্টি মুখ করে যাই। কিন্তু আমাদের আশে পাশে যে সকল সুবিধা বঞ্চিত মানুষ নিজেদের ৩ বেলার খাবারের ব্যবস্থা করতে পারেন না ,তাদের পক্ষে মিষ্টি মুখ করাটা সত্যিই কঠিন ব্যপার। তাই আমরা প্রতি বছরের ন্যায় এবারও ৭ম বারের মত উদ্যোগ নিয়েছি এই ঈদে ও ১০০ পরিবারকে ঈদের দিন সকালের সেই আনন্দ টা পৌঁছে দেওয়ার চেষ্টা করেছি।
আমরা চাই করোনার এই মহামারীতে ও যেন সবার ঈদ ভাল কাটুক।সবাই যেন খুশি থাকে। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চাই সবার সাথে।