দশ বছর পর আবারও জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও নন্দিত নির্মাতা মণি রত্নম

প্রকাশিত: 6:04 PM, June 2, 2020

মুম্বাই, ৩০ মে – দশ বছর পর আবারও জুটি বাঁধছেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন ও নন্দিত নির্মাতা মণি রত্নম। এ পরিচালকের নতুন ছবি ‘পন্নিইন সেলভান’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বচ্চন বাড়ির বউ।

কথা ছিলো দ্রুতই ছবির শুটিং শুরু হবে। তবে করোনার কারণে পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু হয়নি।

তবে পরিচালক জানিয়েছেন, লকডাউন উঠে গেলে এক ধাক্কায় তিনি শুটিং শেষ করবেন। শুটিং শিডিউল এমনভাবে নতুন করে তৈরি হচ্ছে যাতে ২০২১ সালেই ছবিটি মুক্তি পায়। এ কারণেই ছবির অভিনেতা বিক্রম, ঐশ্বরিয়াদের টানা ডেট নেওয়া শুরু হয়েছে। এভাবেই এক ধাক্কায় ছবির শুটিং শেষ করা যাবে।

যদি আউটডোর শুটিংয়ের অনুমতি না পাওয়া যায় তাহলে চেন্নাইয়ের এভিএম স্টুডিওতে সেই কাজ করা হবে।

তথ্য অনুযায়ী ‘বাহুবলী’র মতোই ‘পন্নিইন সেলভান’ও পিরিয়ড ড্রামা। নির্মাতা চাইছেন ছবির প্রথম পর্ব ২০২১ সালে মুক্তি পাক। ছবির এক্সিকিউটিভ প্রযোজক শিবা আনন্দ বলেছেন, ‘ইন্ডাস্ট্রির বাকি অনেকের মতোই আমরাও চাইছি ছবির শুটিং শুরু করে দিতে। অভিনেতা ও অভিনেত্রীদের বলেছি ডেট দিতে। শিডিউল ঠিক রাখা খুবই কঠিন, কিন্তু আমাদের কাজ তো এইটাই।’

এই ছবির কাহিনির কেন্দ্রে রয়েছে মহান চোল সম্রাট আরুলমাঝি বর্মণের সম্রাট হওয়ার আগের জীবন। ঐশ্বরিয়া ছবিতে দ্বৈত ভূমিকায় থাকবেন। সবকিছু ঠিক থাকলে শুটিং শুরু হতে পারে জুলাই মাসে। আরও জানা গেছে এই সমস্ত বিপত্তি সত্বেও ছবির বাজেটে কোনো কাটছাঁট হয়নি।