নওগাঁয় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত ২

প্রকাশিত: 7:35 PM, June 20, 2020

নওগাঁর বদলগাছী ও আত্রাই উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এইচএসসি পরীক্ষার্থীসহ দুজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরো একজন। আজ শুক্রবার দুপুরে বদলগাছী উপজেলার কোলাবাজারে ও আত্রাই উপজেলার ফুলবাড়ি গ্রামে এই পৃথক দুটি ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তিরা হলেন জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার গনিপুর গ্রামের র‌্যাব সদস্য আনোয়ার হোসেনের ছেলে সাগর হোসেন এবং নওগাঁর আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামের মৃত মোস্তাফিজুর রহমানের ছেলে শাহিন খন্দকার। সাগর হোসেন নওগাঁ সরকারি কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন।

বদলগাছী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী যোবায়ের হোসেন জানান, আজ শুক্রবার দুপুরের দিকে বদলগাছী উপজেলার কোলাবাজারে হালখাতা অনুষ্ঠানের মাইক টাঙানোর সময় পাশের ১১ হাজার ভোল্টের তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন সাগর হোসেন। এ সময় ডেকোরেটরের মালিক সুজন আলী আহত হন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আত্রাই থানার ওসি মো. মোসলেম উদ্দিন জানান, আজ দুপুরের দিকে আত্রাই উপজেলার শাহাগোলা ইউনিয়নের ফুলবাড়ি গ্রামে খড়ের পালা করার সময় পল্লী বিদ্যুতের ১১ হাজার ভোল্টের তার স্পর্শ করলে ঘটনাস্থলেই নিহত হন শাহিন খন্দকার।

এরই মধ্যে নওগাঁর বদলগাছী থানায় ও আত্রাই থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।