ঢাকা, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ১২ই রজব, ১৪৪৪ হিজরি

নাজমুল হক সুইট চেয়ারম্যান প্রার্থী হিসাবে মাঝগাও ইউনিয়নে সবার শীর্ষে।


প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২১

নাজমুল হক সুইট চেয়ারম্যান প্রার্থী হিসাবে মাঝগাও ইউনিয়নে সবার শীর্ষে।

 

 

নিজস্ব প্রতিনিধি।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার ৫নং মাঝগাঁও ইউনিয়নের সবার চেয়ে ভোটারদের পছন্দের শীর্ষে রয়েছেন মাঝগাঁও ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান উপজেলা কৃষকলীগের যুগ্ন-আহ্বায়ক ও বনপাড়া সাব রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির বার বার নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হক সুইট।

তিনি কর্মজীবনের পাশাপাশি আওয়ামীলীগ রাজনীতির সাথে জড়িত দলের দুর্সময় হতে আজ পযর্ন্ত সকল মিছিল মিটিং সামাজিক কার্য‍্যক্রমের সাথে আছেন তিনি একটি মাঝগাও গ্রামের বৃহত্তম রাজনৈতিক পরিবারের সন্তান তাঁর পিতা মোঃ বজলুল হক মোল্লা এলাকার অনেক বার মেম্বার নির্বাচিত হয়েছেন ও বতর্মান মাঝগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।দলের সকল কায‍্যক্রম চালিয়ে যাচ্ছেন প্রবীণ এই নেতা, সকলের সকল দুঃখ দুর্দশার পাশে থাকেন। বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজে তাকে জনগন সবসময় কাছে পান।

নজমুল হক বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে বড়াইগ্রাম আওয়ামী লীগের সাথে থেকে রাজনৈতিক সভা-সমাবেশ সামাজিক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন। বড়াইগ্রাম উপজেলা সাবেক ও যুবলীগের যুগ্ন আহবায়ক আলমগীর কবির মোল্লা বলেন, মাঝগাও ইউনিয়ন ভৌগলিক দিক দিয়ে অনেক বড় জনসংখ্যা বেশি নাজমুল হক একজন সৎ ছেলে জনদরদি তার বাড়িটা মাঝগাও ইউনিয়নের মাঝামাঝিতে তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে জনগণের সেবা দিতে সুবিধা হবে। বিশেষ করে ছাএলীগ,যুবলীগ,কৃষকলীগ নাজমুলকে চেয়ারম্যান করার জন‍্য প্রচারণা চালিয়ে যাচ্ছেন। নাজমুলকে নিয়ে মাঝগাও ইউনিয়নের বিভিন্ন চায়ের ষ্টল দোকানে আলোচনা চলছে সামনে নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর বিষয় নিয়ে । চেয়ারম্যান প্রার্থী বিষয় নাজমুল হক সুইটকে বললে তিনি বলেন, আমি চেয়ারম্যান নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করছি সবাই যে ভাবে সমর্থন ও প্রচার করছে তাতে আমার দল আওয়ামীলীগ হতে নমিনিশন দিলে আমি ভোট করবো তারপর দল যাকে নমিনিশন দিবে তার পক্ষে কাজ করবো।