নাটোরের গুরুদাসপুর জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষ নিহত- ১জন, আহত- ৪জন।।

প্রকাশিত: 9:07 PM, December 14, 2020

নাটোরের গুরুদাসপুর জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষ নিহত- ১জন আহত- ৪জন

 

বিশেষ প্রতিনিধি।

নাটোরের গুরুদাসপুরের জমি সংক্রান্ত বিরোধে দুই পক্ষের সংঘর্ষে ১জন নিহত ও ৪জন আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।

 

পুলিশ ও এলাকাবাসী জানান, আজ সোমবার বিকালে গুরুদাসপুর উপজেলার মশিন্দা ইউনিয়নের বামনকোলা গ্রামের নুরেন বক্স তার জমিতে খরের গাদা দেয়াকে কেন্দ্র করে ভাতিজা সোহাগের কথা কাটাকাটির ঘটনা ঘটে। কথা কাটাকাটির এক পর্যায়ে চাচা-ভাতিজা উভয়পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পরে।

 

সংঘর্ষে এক পর্যায়ে ভাতিজা ওরফে সোহাগ তার আপন চাচা নুরেন বক্স (৫০) কে চুরিকাঘাত করে। বাধা দিলে নরেন বক্সের শ্যালক আব্দুল(৪৫)ও হাসেম(২৫) আহত হয়। অপর পক্ষের সোহাগ(২৫) ও তার পিতা জাহাবক্স(৪০) গুরুতর আহত হয়। পরে প্রতিবেশীরা ছুটে এসে উভয় পক্ষের আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

 

আহত ৫জনের মধ্যে ৪জনকে ভর্তি করা হয়। এর মধ্যে নুরেন বক্সকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে প্রেরণ করা হয়। রাজশাহীতে চিকিৎসা চলাকালীন অবস্থায় নুরেন বক্স মারা যায়।

 

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে। তদন্ত সাপেক্ষে দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।