পানছড়িতে ব্রাসফায়ারে গুলিবিদ্ধ অবস্থায় একজন আটক

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ১:০৪ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির পানছড়ি উপজেলা লোগাং ইউনিয়নে ইউপিডিএফ নেতা কল্যাণ জ্যোতি চাকমা(২১)নামে একজনকে আহতাবস্থায় আটক করেছে পানছড়ি সেনা জোন।

বৃহস্পতিবার (৫আগস্ট) সকালের দিকে পানছড়ির লোগাং ইউনিয়নে পুজগাঙের লেন্দিয়া পাড়ায় ইউপিডিএফ’র কর্মী কল্যাণ জ্যোতি চাকমা নামে একজন কে ব্রাসফায়ার করে আহত অবস্থায় ১জন কে আটক করেছে পানছড়ি সাব জোন (সেনা জোন)।পরে আহত অবস্থায় আটক করে সেনা কাম্পে নিয়ে গেছে বলে জানা যায়।

তথ্যানুযায়ী আহত যুব ফোরাম নেতা কল্যাণ জ্যোতি চাকমা উপজেলার ধন্যচন্দ্র পাড়ার জিতেন্দ্রীয় চাকমার ছেলে।

জানা যায়, আজ সকালের দিকে পানছড়ি উপজেলা সদরের দিক থেকে একটি কালো মাইক্রোবাস যোগে সেনাবাহিনীর একদল সদস্য পুজগাঙের লেন্দিয়া পাড়ায় যুব ফোরামের নেতা-কর্মীদের অবস্থান করা বাড়িতে হানা দেয়। এ সময় কোন কিছু বুঝে উঠার আগেই সেনা সদস্যরা অতর্কিতে ব্রাশফায়ার করতে থাকে। তাদের এলোপাতাড়ি ব্রাশফায়ারে সেখানে অবস্থানরত যুব ফোরামের পানছড়ি উপজেলা শাখার তথ্য ও প্রচার সম্পাদক কল্যাণ জ্যোতি চাকমা গুলিবিদ্ধ হয়ে আহত হন। গতকাল যুব ফোরামের নেতা-কর্মীরা লেন্দিয়া পাড়া এলাকায় সাংগঠনিক কাজে গিয়েছিলেন।

পরে সেনাবাহিনীর সদস্যরা আহত অবস্থায় কল্যাণ জ্যোতি চাকমাকে আটক করে গাড়িতে তুলে ক্যাম্পে নিয়ে যায় বলে খবর পাওয়া গেছে।

গণতান্ত্রিক যুব ফোরাম ব্রাসফায়ারে আটকের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।