বড়াইগ্রামে মানবতার দেয়াল এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ।

প্রকাশিত: 1:22 PM, January 11, 2021

 

নিজস্ব প্রতিনিধি।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য। মানুষের একটি সদিচ্ছাই হয়ত অন্য একজন মানুষের প্রয়োজনের খোরাক হতে পারে।আর এরই ধারাবাহিকতায় নাটোরের বড়াইগ্রামে মানবতার দেয়াল এর পক্ষ থেকে শীতার্ত মানুষের শীত নিবারণের জন্য কম্বল বিতরণ করা হয়েছে।

 

সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে গরিব অসহায় দুস্থদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।

 

মানবতার দেয়াল এর বড়াইগ্রাম শাখার সভাপতি এবং ৭১ বাংলা টিভির সাংবাদিক জাহিদ হাসানের সভাপতিত্বে কম্বল বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম।

 

অনুষ্ঠানে প্রধান অতিথী তার বক্তব্যে বলেন-‘মানবতার দেয়াল’ শীর্ষক এই কার্যক্রমের মধ্যে তারুণ্যের যে ঐকতান শুরু হয়েছে, সেটি আশাবহ। এই কার্যক্রম শুধু সুবিধাবঞ্চিত মানুষের হাতে শীতবস্ত্র বা সাধারণ পোশাক পৌঁছে দেওয়া নয়, বরং জনগুরুত্বসম্পন্ন আরও অনেক বিষয় এর সঙ্গে সম্পৃক্ত হতে পারে।

 

 

 

মানবতার দেয়াল এর সাধারণ সম্পাদক এবং জেটিভি নিউজের নাটোর জেলা প্রতিনিধি নাহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়াইগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম মৃধা, নাটোর জেলা পরিষদের সদস্য মৌটুসী আক্তার মুক্তা, জাগরণী টিভির নাটোর জেলা প্রতিনিধি জাহিদ আলী, দৈনিক মুক্ত প্রভাত এর বড়াইগ্রাম প্রতিনিধি মুক্তি রহমান প্রমূখ।

 

 

অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনা শেষে গরীব অসহায়দের মাঝে কম্বল তুলে দেয়া হয়।

 

এই শীতের তীব্রতা থেকে কিছুটা হলেও সমাজের সুবিধাবঞ্চিত হতদরিদ্র অসহায় মানুষের পাশে উষ্ণতা ছড়াতে মানবতার আলোকবর্তিকা হয়ে দাঁড়িয়েছে বড়াইগ্রামের মানবতার দেয়াল।