বনপাড়া পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন মেয়র জাকির সভাপতি আতা সাধারন সম্পাদক নির্বাচিত।

প্রকাশিত: ৯:০৪ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২১

বনপাড়া পৌর আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন মেয়র জাকির সভাপতি আতা সাধারন সম্পাদক নির্বাচিত।

 

সুরুজ আলী,

 

নাটোরের বড়াইগ্রামে বনপাড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন সভাপতি ও ভাইস চেয়ারম্যান আতাউর রহমান আতা সাধারণ সম্পাদক পদে পুনরায় নির্বাচিত হয়েছেন। রোববার উপজেলার বনপাড়া ডিগ্রি কলেজ মাঠে পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ কাজীর সঞ্চালনায় ওই সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর কুদ্দুস মিয়াজী বলেন, কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় কে এম জাকির হোসেনকে সভাপতি ও আতাউর রহমান আতাকে সাধারণ সম্পাদক করে পুনরায় পৌর আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে। সম্মেলনের প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তি আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান।

 

এছাড়া উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শাজাহান কবির, অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, জেলা আওয়ামীলীগ সদস্য সাবেক চেয়ারম‍্যান কামাল হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, ছাএলীগ যুবলীগ ওয়ার্ড পৌরসভার আওয়ামীলীগ সভাপতি সাধারন সম্পাদক ডেলিকেট কাউন্সিলর ও উপজেলা পৌর আওয়ামীলীগ নেতা কর্মীবৃন্দ।