বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল খালেক দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ১১:৪৩ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২১

||জাহিদ হাসান||

আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাগআঁচড়াবাসীসহ বিশ্বের সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং সাবেক আইন বিষয়ক সম্পাদক, বাগআঁচড়া ইউনিয়ান আওয়ামীলীগের মোঃ আব্দুল খালেক ।

মঙ্গলবার (২০ই জুলাই) গণমাধ্যমে পাঠানো এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি আরো বলেন, এখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা কষ্টে আছেন অনেকে অসুস্থ ও ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে সরকারের নির্দেশনা মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন। বাড়িতে থাকবেন এবং সাবধানে থাকবেন।
সর্বোপরি তার নিজ ইউনিয়ান বাগআঁচড়া বাসীর সার্বিক মঙ্গল কামনা সহ ৮৫ যশোর-১ এর সংসদ সদস্য এম. পি শেখ আফিল উদ্দিনের পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা সংগ্রামী সালাম জানিয়েছেন। এছাড়াও সকলের কাছে তিনি দোয়া কামনা করেছেন।