বিয়ের পরেও একাধিক পুরুষের প্রেমে পড়তে ভালোবাসেন রাধিকা আপ্তে

প্রকাশিত: 2:37 AM, June 10, 2020

রাধিকা আপ্তেকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। যিনি তার অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছেন কোটি ভারতীয়দের মন।  নতুন করে সাহসী মন্তব্যের জন্য আবারো আলোচনায় রাধিকা আপ্তে।

বলিউডের একজন সাহসী অভিনেত্রী রাধিকা আপ্তে, চরিত্র এবং চিত্রনাট্যের প্রয়োজনে ক্যামেরার সামনে নগ্ন হয়েছেন অসংখ্যবার। এবার জানালেন একই সঙ্গে একাধিক জনের প্রেমে পড়তে ভালোবাসেন তিনি। কারো প্রতি হয়তো শারীরিক আকর্ষণ বোধ করলেন। আবার কারো সান্নিধ্য হয়তো ভালো লাগল, ব্যাস।

ক্যারিয়ারের মাঝপথে ২০১১ সালে বলিউড থেকে বিরতি নিয়েছিলেন রাধিকা আপ্তে। গিয়েছিলেন লন্ডনে। কন্টেম্পোরারি ডান্স শিখতে। নাচের সূত্রেই আলাপ গানের মানুষের সঙ্গে। কয়েক দিনের মধ্যেই সুরের মানুষ হয়ে গেলেন মনের মানুষ। ব্রিটিশ সুরকার বেনেডিক্ট টেলরের সঙ্গে লিভ টুগেদার শুরু করলেন রাধিকা। ২০১২ সালে লন্ডনেই বিয়ে করেন দু’জনে। শুধুমাত্র রেজিস্ট্রি ম্যারেজ। বিয়ের খবর বহুদিন গোপন রেখেছিলেন ‘অন্তহীন’-এর নায়িকা। ইন্ডাস্ট্রির কেউ টেরই পাননি তিনি গাঁটছড়া বেঁধেছেন।

অবশ্য বেনেডিক্টই প্রথম নন। তাঁর আগেও বহু পুরুষ এসেছেন রাধিকার জীবনে। তুষার কাপুর সঙ্গে রাধিকার সম্পর্ক ছিল। তবে এই গুঞ্জন বরাবরই অস্বীকার করেছেন ‘অন্ধাধুন’-এর সোফি।

তবে আর পাঁচজন বিবাহিত দম্পতির মতো থাকতে পছন্দ করেন না রাধিকা। তিনি আর বেনেডিক্ট লং ডিস্ট্যান্স সম্পর্কে বিশ্বাসী। রাধিকা মুম্বাইয়ে নিজের কাজ নিয়ে ব্যস্ত। বেনেডিক্টের কাজের জগত লন্ডনে। সম্প্রতি জনপ্রিয় হিন্দি ওয়েব টিভি সিরিজ ‘পাতাললোক’-এ সুরকার হিসেবে কাজ করেছেন তিনি।