বেনাপোলে আশ্রয়ণ প্রকল্পের ঘর বাণিজ্যের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলাঃ থানায় মামলা

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

মুরাদ হোসেনঃ বন্দরনগরী বেনাপোলে মুজিব বর্ষে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পে ভূমিহীনদের ঘর পাইয়ে দেওয়ার নামে কথিত নেত্রী বিউটির দুস্থ মহিলাদের কাছ হতে অর্থ হাতানোর সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক জাহিদের উপর হামলা চাািলয়েছে দৃর্বৃত্তরা। শুক্রবার বিকাল ৩ ঘটিকায় বেনাপোল বাজারস্থ স্টার মেডিকেলের সামনে এই সন্ত্রাসী হামলা ঘটে।

এ ঘটনায় আহত সাংবাদিক বেনাপোল পোর্টথানায় একটি সাধারন ডায়েরী করেছেন যাহার নং-১৬০ ও তারিখ ৪-৯-২০২১ইং।

ঘটনার বর্ননায় সাংবাদিক জাহিদ জানান,শুক্রবার দুপুরে তার মোবাইলে কথিত নেত্রীর সন্ত্রাসী পুত্র ও একাধিক মামলার আাসামী চোরাকারবারী মামুন তার ফোনে কল দিয়ে জরুরী প্রয়োজনে সরাসরি কথা বলবে বলে বেনাপোল বাজারে দেখা করতে চান। সেমত জাহিদ বেনাপোল বাজারে স্টার মেডিকেলের সামনে পৌছালে আগে হতে ওঁৎ পেতে থাকা ৩/৪ জন অঙ্গাতনামা মামুনের সহযোগী তার উপর হামলা চালায়। একপর্যায়ে বাজারে চলাচলরত স্থানীয় জনসাধারন তাদেরকে ধাওয়া করলে তারা একটি প্রাইভেট কার যোগে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় কথিত নেত্রীর সন্ত্রসী পুত্র মামুন সাংবাদিক জাহিদকে প্রাননাশের হুমকি দিয়ে যায় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

স্থানীয়দের সহায়তায় সাংবাদিক জাহিদকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি পাঠানো হয়েছে বলে জানা গেছে। এ ঘটনায় বেনাপোলে সাংবাদিক সমাজের মধ্যে ক্ষোভ বিরাজমান। সাংবাদিক জাহিদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যাবস্থা গ্রহনের দাবী জানিয়েছেন সাংবাদিক মহল।