বেনাপোলে জেলা যুবদল নেতা মফিজুর রহমানের ঈদ শুভেচ্ছা বিনিময়

প্রকাশিত: ১২:০৫ পূর্বাহ্ণ, এপ্রিল ২২, ২০২৩

নিজস্ব প্রতিবেদকঃ

বেনাপোলে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে প্রায় পাঁচশত নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময়, প্রচারণা ও জনসংযোগ করেছেন যশোর জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক ও বেনাপোল পৌর বিএনপি’র অন্যতম সদস্য মফিজুর রহমান। বেনাপোলের সর্বস্তরের বিএনপির নেতা কর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়সহ সকলের সাথে দেখা ও কুশল বিনিময় করেন তিনি

মফিজুর রহমান দীর্ঘ কয়েক বছর ধরেই তার নিজ এলাকা বেনাপোল পৌরসভার সাধারণ মানুষের দ্বারে দ্বারে গিয়ে সাহায্য-সহযোগীতা করায় ইতিমধ্যে সকলের কাছে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন। তিনি বিশেষ দিন ছাড়াও যখনই বেনাপোলে আসেন তখনই অবহেলীত এ অঞ্চলের মানুষকে তিনি মনদিয়ে ভালবাসেন এবং গরিব দুঃখী ও অসহায় মানুষদের সাধ্যমত সহযোগীতা করেন।
বিএনপি নেতা মফিজুর রহমানের বেনাপোলে আগমনের খবর পেয়ে তাৎক্ষনিক তার বাড়িতে ছুটে আসেন বিশেষ করে দরিদ্র শ্রেণী পেশার লোকজন। এ সময় তিনি সাধারণ মানুষের সাথে কথা-বার্তা, খোজ খবর নেয়ার পাশাপাশি ঈদুল ফিতরের শুভেচ্ছা বিনিময় সহ সকলকে সাধ্যমত সহযোগিতা করেন। এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর যুবদলের সদস্য সচিব মোঃ রায়হানুজ্জামান দিপু, বেনাপোল পৌর সেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ ওমর ফারুক, যশোর জেলা ছাত্রদলের কার্যকরী সদস্য মোঃ ইমরান হোসেন, বেনাপোল পৌর ছাত্রদলের সদস্য সচিব ইশতিয়াক আহমেদ শাওন, যশোর জেলা ছাত্রদল নেতা জসিম উদ্দিন রিদুল সহ স্থানীয় বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতা-কর্মী এবং সমর্থকেরা উপস্থিত ছিলেন।