বেনাপোলে শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা ২৫০ জনকে ঈদ সামগ্রী বিতরণ করেন

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

মিলন হোসেন বেনাপোল।
যশোরের বেনাপোল পৌর সভার ৯ নং ওয়ার্ড বড়আঁচড়া গ্রামে শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা মহামারি করোনা ভাইরাসের ভিতর ২৫০ জন গরীব,অসহায় ও দুঃস্থদের মাঝে সেমাই,লাচ্ছা সেমাই, সুজি,চিনি, দুধ, ডালডা,বাদাম,কিসমিক ও সাবান বিতরণ করেছেন ।
শুক্রবার,শনিবার ও রবিবার ৩ দিনে বড় আঁচড়া গ্রামের প্রতিটি মহল্লায় ঘুরে এ সামগ্রী বিতরন করেন শেখ রাসেল স্মৃতি সংসদের পরিচালক কামাল হোসেন,সভাপতি মোঃ জামাল হোসেন ও সেক্রেটারি মোঃ শামিম আহমেদ।

বার বার নির্বাচিত যশোর ৮৫ শার্শা ১ আসনের এমপি শেখ আফিল উদ্দিন এর পক্ষ থেকে শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা গরীব,অসহায় ও দুঃস্থদের মাঝে এ সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক কামাল হোসেন, ৯ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ,সাধারণ সম্পাদক উজ্জ্বল,সাংগঠনিক সম্পাদক আরমান, শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি জামাল হোসেন , সাধারণ সম্পাদক শামীম আহমেদ ,সাংগঠনিক সম্পাদক লিটন সহ সকল নেতৃবৃন্দ।
ঈদ সামগ্রী পেয়ে খুশি হয়ে মাসুরা বিবি,সায়রা খাতুন ও আরো অনেকে বলেন এ মহামারি করোনা ভাইরাসের ভিতর শেখ রাসেল স্মৃতি সংসদের সদস্যরা এমপি স্যারের পক্ষ থেকে ঈদ উপলক্ষে যে সামগ্রী দিয়েছে তাতে অনেক উপকার হবে।দোয়া করি মাননীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন স্যার সহ রাসেল স্মৃতি সংসদের পরিচালক,সভাপতি ও সেক্রেটারি এবং সকল সদস্য বৃনদ জন্য।