বেনাপোল ইউনিয়ান যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৮, ২০২১

জাহিদ হাসানঃ

বেনাপোল ইউনিয়ানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করতে যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বেনাপোল আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে ১৮ই সেপ্টেম্বর শনিবার বিকাল ৩ঘটিকায় ইউনিয়ান যুবলীগের এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এই সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ অহিদুজ্জামান অহিদ, সভাপতি, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগ ও যশোর জেলা পরিষদের সদস্য।

সভায় সভাপতিত্ব করেন মোঃ সাইদুর রহমান তুহিন, সভাপতি, বেনাপোল ইউনিয়ান যুবলীগ এবং সঞ্চালনায় ছিলেন মোঃ শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক, বেনাপোল ইউনিয়ান যুবলীগ।

প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ সোহারাব হোসেন, সাধারণ সম্পাদক, শার্শা উপজেলা যুবলীগ ও শার্শা ইউনিয়ান পরিষদের চেয়ারম্যান।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ তাহাজ্জেল হোসেন, সভাপতি, বেনাপোল ইউনিয়ান আওয়ামীলীগ।
মোঃ ওহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, বেনাপোল ইউনিয়ান আওয়ামীলীগ। উক্ত অনুষ্ঠানে ইউনিয়ান যুবলীগের ৯টি ওয়ার্ডের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বক্তবে মোঃ সাইদুর রহমান তুহিন বলেন, শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ উন্নত বাংলাদেশ গড়ার অগ্রযাত্রাকে কোনো ষড়যন্ত্র রোধ করতে পারবে না। বর্তমান সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন হবে। কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে সারা দেশে যুবলীগ আজ ঐক্যবদ্ধ। তিনি শেখ হাসিনার নেতৃত্বে যেকোনো আন্দোলন-সংগ্রামে যুবলীগের নেতা-কর্মীদের ঝাঁপিয়ে পড়ার জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।