বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে আর্থিক সহায়তা প্রদান

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২২

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি পার্বত্য জেলা বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট ২০২১-২০২২অর্থবছরের নিজস্ব তহবিল থেকে প্রাপ্ত অনুদান থেকে জেলার ৪টি বৌদ্ধ বিহার,৩টি শ্বশান ও ৩জন অসুস্থদের মাঝে চিকিৎসা সহায়তা হিসেবে আর্থিক সহযোগিতা দেয়া হয়েছে।রোববার(১০এপ্রিল)সকাল ১১টায় ট্রাস্টের জেলা কার্যালয়ে এ আর্থিক সহায়তা হিসেবে চেক বিতরণ করা হয়।বিতরণ অনুষ্ঠানে জেলার বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ফিল্ড সুপারভাইজার দারুন বিকাশ ত্রিপুরা’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলার বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি রুপনা চাকমা কনি।

এ সময় সহায়তা হিসেবে বিহার সংস্কার ও মেরামতের জন্য ১লাখ৬৬হাজার টাকা ,শ্বাশান সংস্কার ও মেরামতের জন্য ৬৬হাজার টাকা চিকিৎসার জন্য ৫৮হাজার টাকা বিতরণ করেন বিহার,শ্বাশান প্রতিনিধি ও অসুস্থদের মাঝে।

আমাদের দূরদরর্শী সিদ্ধান্তের কারণে অসহায় মানুষের কল্যাণে ও বিভিন্ন ধরনের কল্যাণমূলক কাজে বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট’র উদ্যোগে এই সময়ে বিহার সংস্কার,শ্বাশান সংস্কার ও অসুস্থদের গমাঝে আর্থিক সহায়তা যথাযথ ভাবে বিতরণ করা সম্ভব হয়েছে। সব ভালো কাজের জন্য বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্ট পাশে আছে এবং পাশে থাকবেন বিতরনকালে অতিথির বক্তব্যে আশ্বাস ব্যক্ত করপন তিনি।