মযমনসিংহের ত্রিশালে নৌকার প্রার্থী নবী নেওয়াজ সরকার

Abrar Abrar

Atik

প্রকাশিত: 12:58 PM, December 27, 2020

এনামুল হক,ময়মনসিংহ :-
সকল জল্পনা কল্পনার অবসান গটিয়ে আসন্ন ত্রিশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন নবী নেওয়াজ সরকার।

শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ত্রিশাল উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও সোবেক ছাত্র ও যুব নেতা মো. কামাল হোসেন ময়মনসিংহ জেলা আ.লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ সরকারের দলীয় মনোনয়ন পাওযার বিষয়টি নিশ্চিত করেছেন।

নির্বাচনে ত্রিশাল আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী ছিলেন – ময়মনসিংহ জেলা আ.লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও রামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবী নেওয়াজ সরকার, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম, আ.লীগ নেতা মো. রুকন উদ্দিন খোকন, উপজেলা আ.লীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম মন্ডল, সাবেক যুবলীগ নেতা ও বিশিষ্ট সমাজ সেবক মো. কামাল হোসেন ও ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ। নৌকার মনোনয়ন পেতে দলের ভেতরে তীব্র প্রতিদ্বন্ধিতা গড়ে তুলেন।

উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী তৃতীয় ধাপের ৬৪টি পৌরসভার নির্বাচন ৩০ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এসব পৌরসভায় মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ আগামী ৩১ ডিসেম্বর। মনোনয়নপত্র বাছাই আগামী বছরের ৩ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার আগামী ১০ জানুয়ারি। এর মধ্যে ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌরসভাও রয়েছে।