মাটিরাঙ্গায় প্রার্থীদের সাথে নির্বাচনী আইন-শৃঙ্খলা বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, নভেম্বর ৮, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা মাটিরাঙ্গায় উপজেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের আয়োজনে ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণ বিধি প্রতিপালন ও আইন শৃঙ্খলা বিষয়ের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার(৭নভেম্বর)বিকাল সাড়ে ৩টায় উপজেলা অডিটোরিয়ামে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সকল প্রার্থীরা উপস্থিত ছিলেন।এতে উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মোঃ হেদায়েত উল্যাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

জানা যায়,এবারের মাটিরাঙ্গা উপজেলার দ্বিতীয় ধাপের নির্বাচনে ৭ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী ১৭জন।
সাধারণ ওয়ার্ড সদস্য পুরুষ ও মহিলা প্রার্থী ২০০জন।
৭টি ইউনিয়নের ৬৪টি কেন্দ্রের ভোটারের সংখ্যা ৬৩২৬৩টি। মাটিরাঙ্গা উপজেলার ৭ টি ইউনিয়নের মধ্যে রয়েছে তাইন্দং, তবলছড়ি, গোমতি, বেলছড়ি, মাটিরাঙ্গা, আমতলী ও বড়নাল ইউনিয়ন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস বলেন,আসন্ন ১১নভেম্বর এই উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে কেউ অসৎ উদ্দেশ্য ও নির্বাচনী আচরণবিধি লঙ্গণ করার জন্য চেষ্টা করা হয়।সে যেকোন দলের লোক হোক না কেন,কোনমতে ছাড় দেয়া হবেনা।বিশৃঙ্খলা সৃষ্টিকারী ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুস্থ্য এবং সুন্দর পরিবেশকে যারা বিঘ্নিত করবে,তাদেরকে কঠোর আইনের কাঠগড়ায় আনা হবে।পরিশেষে তিনি কেন্দ্রে এসে সকল ভোটারদের প্রতি ভোট প্রদানের আহ্বান জানান।

বিশেষ অতিথি বক্তব্যে পুলিশ সুপার মোহাম্মদ
আবদুল আজিজ প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে
সৌহার্দ্যপূর্ণ পরিবেশ বজায় রেখে নির্বাচনকে উৎসবে পরিণত করে আচরণ বিধি যথাযথ ভাবে অনুসরণের মাধ্যমে শান্তিপূর্ণ, নির্বিঘ্ন, সুষ্ঠু নির্বাচন দৃঢ়ভাবে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে জেলা পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ,জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমান ও সদর উপজেলার ওসি মোহাম্মদ আলী প্রমুখ।