মাদকাসক্তি নিরাময় কেন্দ্র যখন জুয়ার আসর- চট্টগ্রাম

প্রকাশিত: ১:৩৬ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২২

চট্টগ্রামে বেসরকারি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে জুয়ার আসর থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ বলছে, মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের আড়ালে সেখানে অবৈধ কার্যকলাপ চলত।

গতকাল বুধবার রাতে নগরের বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ কলোনি এলাকায় অভিযান চালিয়ে নীল মাদকাসক্তি নিরাময় চিকিৎসাকেন্দ্র থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।তাঁরা হলেন কেন্দ্রের মালিক ইমরান হোসেন, তাঁর সহযোগী লুৎফর রহমান, মোহাম্মদ রাশেদ ও মোবারক হোসেন।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, জুয়া খেলার আখড়া থেকে ৩ বান্ডিল তাস এবং ৯ হাজার ৪৮০ টাকাসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।তিনি আরও বলেন, শেরশাহ কলোনির প্লট নম্বর ২৭–এর চারতলা ভবনের নিচতলা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে চলছিল নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসাকেন্দ্র। ইমরান হোসেনের পরিচালিত নীল মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসাকেন্দ্রটি ব্যবহৃত হয় অবৈধ কার্যকলাপের অভয়াশ্রম হিসেবে। কারণ, ওই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের অন্তরালে অনৈতিক কার্যকলাপের রমরমা ব্যবসা চললেও পুলিশ মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে অভিযান চালাবে না বলে তাঁদের ধারণা ছিল। অভিযানের পর গ্রেপ্তার আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।