মানিকছড়িতে অতিরিক্ত বিদ্যুৎ বিল ও লোডশেডিং এর প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ির মানিকছড়িতে রিডিং এর বাহিরে অতিরিক্ত বিদ্যুৎ বিল ও ঘন ঘন লোডশেডিং এর প্রতিবাদে বিদ্যুৎ গ্রাহক ও ব্যবসায়ীরা মানববন্ধন করেছে।

রবিবার(৫আগস্ট) বিকাল সাড়ে ৩ টার দিকে মানববন্ধনে ব্যবসায়ীরা অভিযোগ করে বলেন, দৈনিক গড়ে ৫-৬ ঘন্টা লোডশেডিং,সারা বছর রিডিং বর্হিভুত বিদ্যুৎ বিল, বিদ্যুৎ লাইন সংযোগে ৫-১০ হাজার টাকা, আবাসিক মিটারে বাণিজ্যিক অটো রিক্সা চার্জ, প্রতিবাদ করলে মিটার পরিবর্তনে বাধ্য করাসহ নানা অভিযোগে গ্রাহকরা আজ অতিষ্ঠ । আমরা বিদ্যুৎ বিভাগের লাগামহীন দুর্নীতি ব্যক্তিদের অপসারণ,বহিষ্কার ও তাদের বিরুদ্ধে বিচার দাবি করছি।
এসময় বিদ্যুৎ বিভাগের গ্রাহক হয়রানীর প্রতিবাদ ও নিরবিচ্ছিন্ন বিদ্যুতের দাবীতে বাজারের শতশত ব্যবসায়ীরা খাগড়াছড়ি- চট্টগ্রাম সড়কের আমতলায় মানববন্ধন করেন। এর আগে ব্যবসায়ীরা বিক্ষোভ মিছিল নিয়ে মানববন্ধনে সমবেত হন। পরে ব্যবসায়ীরা মিছিল নিয়ে বিদ্যুৎ অফিস ঘেরাও করতে গেলে পুলিশ ও সেনাবাহিনী ব্যারিকেড দিলে বিদ্যুৎ অফিসের সামনে রাস্তায় দাঁড়িয়ে বক্তব্য রাখেন বাজার ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি রুপেন পাল, সাধারণ সম্পাদক মোঃ নুর ইসলাম। মানববন্ধনে ব্যবসায়ীরা ব্যানারের পাশাপাশি ভুইঁফোড় বিলের কপি হাতে নিয়ে বিদ্যুৎ অফিসের লাগামহীন দুর্নীতির প্রতিবাদ ও সংশ্লিষ্টদের অপসারণসহ দুর্নীতির বিচার দাবী করেন।এ সময় এই অান্তঃজেলা সড়কে গাড়ী চলাচল বন্ধ হয়ে যায়।