মানিকছড়িতে ধর্ষণের অভিযোগে এক যুবক গ্রেফতার

Jahid Jahid

Hasan

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, আগস্ট ৪, ২০২১


খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নের পান্না বিল গ্রামের এক কিশোরীকে ধর্ষনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় মো. সোহেল হোসেন (২২) নামে এক যুবক কে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২ আগস্ট) রাতে ঐ কিশোরীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত যুবক মানিকছড়ি উপজেলার বাটনাতলী ইউনিয়নের পান্নাবিল এলাকার বাসিন্দা নুরুল নবীর ছেলে।

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ১ বছর যাবৎ বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ঐ কিশোরীর সাথে শারীরিক সম্পর্ক লিপ্ত হন সোহেল। এক পর্যায়ে ঐ কিশোরী সোহেলকে বিয়ে করতে বললে সোহেল বিয়ের করতে নারাজ ও শারিরীক সম্পর্কের কথা অস্বীকার করে। পরে ওই কিশোরী ধর্ষণের বিষয়টি তার পরিবারকে খুলে বললে গতকাল রবিবার (২ আগস্ট) রাতে ধর্ষিতার মা বাদী হয়ে ধর্ষক সোহেলকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মানিকছড়ি থানায় মামলা দায়ের করেন। (মামলা নং-০১, তারিখ- ০২-০৮-২১ইং)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মানিকছড়ি থানার ওসি মো. শাহনুর আলম জানান, এ ঘটনায় কিশোরীর মায়ের অভিযোগের ভিত্তিতে ধর্ষক সোহল কে গ্রেফতার পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে এবং ধর্ষণের শিকার ওই কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।