মানুষের জন্য ফাউন্ডেশন’র উদ্যোগে ব্যাগ ও বই বিতরণ

প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাাগড়াছড়িতে সদর উপজেলা শিক্ষা অফিসে
মানুষের জন্য ফাউন্ডেশনের উদ্যোগে এমএলই এসআরএম বই এবং এমএলই শিক্ষকদের মাঝে ব্যাগ বিতরণ করা হয়েছে।বুধবার(১৭নভেম্বর) এমএলই অনলাইন স্কুলে পাঠদান করছেন এমন শিক্ষক,যারা মাতৃভাষায় প্রশিক্ষণে অংশগ্রহণ করেছেন এসকল শিক্ষকদের মাঝে প্রশিক্ষণ ব্যাগ হস্তান্তর করেন।এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা শিক্ষা অফিসার মো: রবিউল ইসলাম।

বিতরণ অনুষ্ঠানের সূচনায় নিজ নিজ জাতির ত্রিপুরা,চাকমা ও মারমা’র এই জাতির মাতৃভাষায় প্রকাশিত এমএলই এসআরএম জেলা সদরের শিক্ষা অফিসে ২৪টি বই হস্তান্তর করেন।এটি হস্তান্তর করেন জাবারাং কল্যান সমিতির এমএলই কর্মসূচি সমন্বয়কারী বিনোদন ত্রিপুরা।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মো: রবিউল ইসলাম সরকারের অন্যতম অগ্রাধিকারপ্রাপ্ত মাতৃভাষায় শিক্ষা কর্মসূচিকে কীভাবে আরো এগিয়ে নিতে পারি এ ব্যাপারে সংশ্লিষ্ট শিক্ষকদের আন্তরিক সহযোগিতা প্রদানের আহবান জানান। নিজ দপ্তর থেকে প্রয়োজনীয় সার্বিক সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা রিসোর্স সেন্টার ইনস্ট্রাক্টর রিন্টু কুমার চাকমা, সহকারি উপজেলা শিক্ষা অফিসার কনিকা খীসা, মঞ্জুর মোর্শেদ ও সুভায়ন খীসা প্রমুখ।