মাস্ক বিতরণ করেছে চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি,খাগড়াছড়ি

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৬, ২০২১

খোকন বিকাশ ত্রিপুরা জ্যাক,খাগড়াছড়ি প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলা সদরের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে করোনা প্রতিরোধে জন্য “চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি”এর উদ্যোগে মাস্ক বিতরণ করেছে।মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রতিপাদ্যের বিষয় ছিল”মাস্ক পড়ুন,নিজে সুস্থ্য থাকুন,অন্য সুস্থ্য রাখুন।

সোমবার(০৬আগস্ট) সকালে দিকে সদরের ঠিকাদার কল্যাণ সমিতি সংলগ্ন “চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাস্ট্রি” ভবনের নিজস্ব কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এদিন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্সে চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

এ সময় জেলা যুবলীগের সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্যে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন,একে অপরের জন্য কাজ করতে পারলেই জীবনের স্বার্থকতা। প্রতিটি মানুষ নিজ নিজ অবস্থান থেকে সকলে মিলেমিশে একে অপরের পরিপুরক হয়ে কাজ করলে আরো সুন্দর ও বাসযোগ্য পৃথিবী গড়ে উঠবে। এ সময় তিনি প্রতিষ্ঠানটির সাফলতা কামনা করে করোনায় সকলকে সচেতন হওয়াসহ মাস্ক পরার উপর গুরুত্বারোপ করেন।বক্তব্যের পরপরেই জেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান, মসজিদ,মন্দির,এতিমখানার প্রতিনিধিদের হাতে করোনার মাস্ক তুলে দেয়া হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি মো: কাশেম,খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম,জেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক মো: জাহেদুল আলম,বিশিষ্ট সমাজ সেবক হাজী মো: রফিক প্রমুখ।