যশোরে আজকে শনাক্ত ৩১ জনের বিস্তারিত

প্রকাশিত: 12:34 PM, June 26, 2020

যবিপ্রবির ল্যাবে আজকে ৬৯ জনের কোভিড-১৯ পজিটিভ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে আজ ২৬ জুন, ২০২০ খ্রি. তারিখে ঘোষিত করোনার টেস্টের ফলাফলে
যশোরের ৮২ জনের নমুনা পরীক্ষা করে ৩১ জনের,
মাগুরার ২৬ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের,
খুলনার ৩০ জনের নমুনা পরীক্ষা করে ৭ জনের,
বাগেরহাটের ৫৮ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের ও
সাতক্ষীরার ৭৪ জনের নমুনা পরীক্ষা করে ১৫ জনের নমুনাতে কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

অর্থাৎ যবিপ্রবির ল্যাবে মোট ২৭০ জনের নমুনা পরীক্ষা করে ৬৯ জনের করোনা পজিটিভ এবং ২০১ জনের নেগেটিভ ফলাফল এসেছে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য সংশ্লিষ্ট জেলার সিভিল সার্জন অফিসে প্রেরণ করা হয়েছে। ড. শিরিন নিগার, পরীক্ষণ দলের সদস্য ও চেয়ারম্যান, এনএফটি বিভাগ থেকে এই তথ্য নিশ্চিত হতে পেরেছি।

 

আজ যবিপ্রবির ল্যাবে ৩১জন পজিটিভ শনাক্ত হয়েছেন তাদের ভিতর সদর উপজেলার ২২জন এবং অভয়নগর উপজেলার ৯ জন রয়েছেন।

অভয়নগর উপজেলায় ৯জন হলেনঃ সালিমা বেগম(৩৮) দিয়াপাড়া ১নং ওয়ার্ড,মঞ্জুরানী(৪৫) পৌরসভার ৫নং ওয়ার্ড,তন্দ্রা(২০) পৌর ৫নং ওয়ার্ড,নিবিড় মন্ডল(২৫) পৌর ৫নং ওয়ার্ড, নূরজাহান (৪২) পৌর ৬নং ওয়ার্ড, গুয়াখোলার এক শিশু সায়মা(৩), তাসকিন(১৮), নাহিদ নার্গিস (৪০) এবং মফিজুর আলম (০৪) নামের আরেক শিশু পৌরসভার ৪নং ওয়ার্ড তরফদার পাড়ার।

সদর উপজেলার ২২জন হলেনঃ এহসান(৩৫) চাঁচড়া,অপু(৪০) নলডাঙা, শরীফ(৫৫) বেজপাড়া, কালেক গাজী(৩৫) রুপদিয়া, রাদিপ সাহা(৪৪) টিবি ক্লিনিক, আবু তাহার সনু(৪২) ঝুমঝুমপুর, সোনিয়া (১৭) ঘোপ সেন্ট্রাল রোড, রাহুল সাহা (২৫) টিবি ক্লিনিক, হামিদা (৫০) ঘোপ সেন্ট্রাল রোড, খায়রুল (২৬) ঘোপ সেন্ট্রাল রোড, মোঃ তারিক মাহাতাব (১৩) সুজলপুর, মোঃ শামীম উদ্দিন (৫২) ঘোপ সেন্ট্রাল রোড, মোঃ আব্দুল্লাহ (৪৩) RN রোড, এছাড়া ঠিকানা নিশ্চিত হওয়া যায় নি এমন আছেন সালাহউদ্দিন (৩৪) সদর, শরীফ(৪০) সদর, সুজা(২৯) সদর, আবুল কাশিম(৫৬) সদর, রাজু(২৬) সদর, ইমরান(২২) সদর সহ আরেকজন হলেন সাকিব(২২) যার কোনো ঠিকানায় নিশ্চিত হওয়া যায়নি।

যবিপ্রবিতে আজ ৩১ জনের মধ্যে কতজন নতুন সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।পরবর্তীতে জানা গেলে আমরা আপনাদেরকে জানিয়ে দিবো।